খারাপ ফলের জন্য ট্রাম্পকে দায়ী করছেন জ্যেষ্ঠ নেতারা

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: কংগ্রেসের মধ্যবর্তী নির্বাচনের তুলনামূলক খারাপ ফলের জন্য রিপাবলিকান দলের কিছু জ্যেষ্ঠ নেতা সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে দায়ী করেছেন।
কংগ্রেসের এবারের ভোটে ট্রাম্পের সমর্থন করা অনেক রিপাবলিকান প্রার্থী হেরে গেছেন। এতে দলের মধ্যে তার সমালোচকরা সরব হয়ে উঠেছেন।
ট্রাম্প কয়েকদিন ধরে পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচনে দাঁড়ানোর ইঙ্গিত দেওয়ায় নেতাদের অনেকেই এ নিয়ে উদ্বিগ্ন। মেরিল্যান্ডের গভর্নর ল্যারি হোগান জানান, ট্রাম্পের জন্য তারা তিনটি নির্বাচনে হেরেছেন।
লুইজিয়ানার সিনেটর বিল ক্যাসিডি বলেছেন, তাদের দলের একটি নতুন সূচনা দরকার। বিল ক্যাসিডি ট্রাম্পের অভিশংসনের বিচারে তাকে দোষীসাব্যস্ত করার পক্ষে ভোট দিয়েছিলেন।
রোববার এনবিসির মিট দ্য প্রেস শোতে বিল ক্যাসিডি বলেন, ‘যারা সাবেক প্রেসিডেন্টের সঙ্গে সবচেয়ে ঘনিষ্ঠভাবে যুক্ত ছিলেন তারাই ভোটে খারাপ করেছেন। ’
এজন্য দায় কার উপস্থাপক চাক টড তা জানতে চাইলে ক্যাসিডি ট্রাম্পকে দোষারোপ করেন।
নিউ হ্যাম্পশায়ারের গভর্নর ক্রিস সুনুনু এবিসির দিস উইক অনুষ্ঠানে বলেছেন, হোয়াইট হাউসের জন্য আরেকবার লড়াইয়ে নামার ঘোষণা দেওয়া ডোনাল্ড ট্রাম্পের জন্য হবে ভয়ঙ্কর কাজ। মধ্যবর্তী নির্বাচনে তার দলের খারাপ পারফরম্যান্সের জন্য প্রার্থীদের নিম্নমানকে দায়ী করেছেন তিনি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.