ক্ষমতায় যেতে বেপরোয়া কর্মকাণ্ড করছে বিএনপি : নানক

বিশেষ প্রতিনিধি: ক্ষমতায় যাওয়ার জন্য বিএনপি বেপরোয়া কর্মকাণ্ড করছে বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশে নিযুক্ত গাম্বিয়ার হাইকমিশনার মুশতাহা জাওয়ারার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
নানক বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড করে বিএনপি একটি নামসর্বস্ব দলে পরিণত হয়েছে। তারা দেশের উন্নয়নকে ব্যাহত করতে চায়। ক্ষমতায় যাওয়ার জন্য তারা এখন বেপরোয়া কর্মকাণ্ড পরিচালনা করছে।
এ সময় সহিংস কর্মকাণ্ডের পথ পরিহার করে সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের এই সভাপতিমণ্ডলীর সদস্য।
গাম্বিয়ার হাইকমিশনারের সঙ্গে বৈঠকের বিষয়ে নানক বলেন, বাংলাদেশের সঙ্গে দ্বিপাক্ষিক বিনিয়োগ ও বাণিজ্য বাড়াতে গাম্বিয়া আগ্রহ প্রকাশ করেছে।
সাক্ষাতে বন্ধুপ্রতীম দু’দেশের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ছাড়াও বাংলাদেশের অর্থনৈতিক অগ্রযাত্রাসহ দ্বিপাক্ষিক স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় আলোচনা করা হয়।
বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, পঞ্চমবারের মতো সরকার গঠন করায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন গাম্বিয়ার হাইকমিশনার। একইসঙ্গে প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তারও ভূয়সী প্রশংসা করেছেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.