ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে ২টি খেলা অনুষ্ঠিত হয়

ক্লেমন ক্রিকেট একাডেমি: রাজশাহী মহিলা ক্রিড়া কমপ্লেক্স মাঠে প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয় সকাল ০৯:০০ মিনিটে এতে প্রতিদন্দিতা করে লাল সবুজ ক্রিকেট একাডেমি বনাম ক্লেমন শার্ক। লাল সবুজ ক্রিকেট একাডেমি ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়।

ক্লেমন শার্ক ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৯৪ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ রিয়াজুল ২৯ বলে ২৩ রান এবং মিজান ২৪ বলে ১৭ রান সংগ্রহ করে। বিপক্ষ দলের মিন্টু ৬ রানে ২টি এবং বাবু ১১ রানে ২টি উইকেট লাভ করে। জবাবে লাল সবুজ ক্রিকেট একাডেমি ১২.২ ওভারে ০৩ উইকেট হারিয়ে ৯৪ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ সান ৩১ বলে ৫৩ রাব্বি ২২ বলে ২১ রান সংগ্রহ করে। বিপক্ষ দলের হাফিজ জীম ও জাহীদ ১টি করে উইকেট দখল করে।

ফলাফল : লাল সবুজ ক্রিকেট একাডেমি ৭ উইকেটে জয়লাভ করে।

দিনের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হয় দুপুর ১২:০০ মিনিটে এতে প্রতিদন্দিতা করে সোনার গাঁ কিংস ক্লাব বনাম সাম্শ রিয়েল স্টার। সোনার গাঁ কিংস ক্লাব ব্যাট করার সিদ্ধান্ত নেয়। সোনার গাঁ কিংস ক্লাব ১৮.৩ ওভারে ১০ উইকেট হারিয়ে ১০৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ কাউসার ৩২ বলে ৩৫ রিয়াদ ২০ বলে ১৭ রান এবং ইয়াসিন ১০ বলে ১৭ রান সংগ্রহ করে। বিপক্ষ দলের শুভ ৬ রানে ৩টি ঈদরীশ ২৬ রানে ৩টি এবং পিরন ১৩ রানে ২টিউইকেট দখল করে। জবাবে শামস্ রিয়েল স্টার ১৭.১ওভারে ১০ উইকেট হারিয়ে ৫৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ পিরন ২০ বলে ১৬ রান সংগ্রহ করে। বিপক্ষ দলের দিদার ১০ রানে ৩টি রুবেল ৬ রানে আলমগীর ৮ রানে এবং ইয়াসিন ১২ রানে ২টি করে উইকেট লাভ করে।

ফলাফল : সোনার গাঁ কিংস ক্লাব ৫৪ রানে জয়লাভ করে। #প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.