ক্রীড়াঙ্গনকে গতিশীলকরা হবে : মেয়র লিটন

রাসিক প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনকে গতিশীল করা হবে। এজন্য যা যা করা দরকার তাই করবো।

আজ শনিবার সন্ধ্যায় মহানগরীর কালেক্টরেট মাঠে ৪র্থ কেএসপিএল ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ এর সমাপনী দিনে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে অনেক খেলার মাঠ ছিল। কিন্তু এখন সেই মাঠগুলো কমে গেছে। আর যাতে খেলার মাঠ কমে না যায়, সেজন্য বর্তমান মাঠগুলোর সংস্কার কাজ করতে চাই।

তিনি আরো বলেন, বাংলাদেশের নারীরা ফুটবল খেলায় অনেক ভাল করছে। বিগত সময়ে ছেলেরাও ভালো খেলেছে। কিন্তু এখন কেন ছেলেরা পিছিয়ে পড়লো, সেটা খুঁজে বের করতে হবে।

টুর্নামেন্ট আয়োজক কমিটির হাসান আলীর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বৈকালী সংঘের সাধারণ সম্পাদক রইস উদ্দিন বাবু, জাতীয় হকি দলের অধিনায়ক ফরহাদ আহমেদ সিদুলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ, ফাইনাল খেলায় মুখোমুখী হয়েছিল কাজিহাটা ও সিপাইপাড়া দল। খেলায় কাজীহাটাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সিপাইপাড়া দল। #প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.