ক্যামেরনের সেঞ্চুরিতে প্লে-অফের আশা উজ্জ্বল করল মুম্বাই

বিটিসি স্পোর্টস ডেস্ক: বাঁচা মরার লড়াইয়ের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে ক্যামেরন গ্রিনের সেঞ্চুরি। ২৩ বছর বয়সী অস্ট্রেলিয়ান এই তারকার তিন অঙ্কের ম্যাজিক ফিগারের ইনিংসে ভর করে ১২ বল হাতে রেখেই ৮ উইকেটের বড় জয় পায় মুম্বাইয়।
২০১ রানের টার্গেট তাড়া করে জয় পায় মুম্বাই। এই জয়ে আইপিএল ১৬তম আসরের চতুর্থ দল হিসেবে প্লে-অফের পথ আরও সহজ করল মুম্বাই।
বেঙ্গালুরুতে দিনের দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটান্সের মুখোমুখি হবে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই ম্যাচে বেঙ্গালুরু হেরে গেলে প্লে-অফ নিশ্চিত হয়ে যাবে রোহিত শর্মাদের।
তবে বৃষ্টির কারণে গুজরাট-বেঙ্গালুরু ম্যাচে টস হতে দেরি। বৃষ্টির কারণে ম্যাচটি যদি পরিত্যক্ত হয় তাহলে কপাল পুড়বে কোহলিদের। খেলাটি না হলে তাদের প্লে-অফের স্বপ্ন ফিকে হয়ে যাবে।
রোববার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে দুই ওপেনারের ব্যাটিং তাণ্ডবে রানের পাহাড় গড়ে হায়দরাবাদ।
উদ্বোধনী জুটিতে ১৩.৫ ওভারে ১৪০ রানের জুটি গড়েন মায়াঙ্ক আগারওয়াল ও ভিভরত্ম শর্মা। ৪৬ বলে ৮টি চার আর ৪টি ছক্কার সাহায্যে দলীয় সর্বোচ্চ ৮৩ রান করেন মায়াঙ্ক।
৪৭ বলে ৯টি চার আর দুটি ছক্কার সাহায্যে ৬৯ রান করেন শর্মা। তাদের ব্যাটিং তাণ্ডবে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০০ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে হায়দরাবাদ। এছাড়া ১৮ ও ১৩ রান করে করেন হেনরি ক্লেসেন ও অধিনায়ক এইডেন মার্ক ওরাম।
টার্গেট তাড়ায় ১২ বল হাতে রেখেই জয় পায় মুম্বাই। দলের জয়ে ৪৭ কলে ৮টি চার আর ৮টি ছক্কার সাহায্যে ১০০ রান করেন গ্রিন। ৩৭ বলে ৫৬ রান করেন অধিনায়ক রোহিত শর্মা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.