ক্যাচ মিসের মাশুল দিল নেপাল

 

বিটিসি স্পোর্টস ডেস্ক: ক্রিকেটের খুবই পুরোনো একটি কথা, ‘ক্যাচ মিস তো ম্যাচ মিস’। এই কথার মর্ম হাড়ে হাড়ে টের পেয়েছে নেপাল। গুরুত্বপূর্ণ সময়ে ক্যাচ লুফে নিতে না পারায় বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে হারের তিক্ত স্বাদ নিয়ে মাঠ ছাড়তে হয় নেপালিদের। অন্যদিকে ৬ উইকেটের জয়ে শুভ সূচনা হলো নেদারল্যান্ডসের।
বাংলাদেশের গ্রুপের দুই দলের ম্যাচ। স্বাভাবিকভাবেই টাইগার সমর্থকদের কিছুটা আগ্রহ ছিল ম্যাচটিকে ঘিরে। বিশেষ করে ক্রিকেটে নতুন নেপাল কেমন খেলে, সেটাই যেন জানার ছিল অনেকের।
এতে অনেকের খুশি হওয়ার কথা। কারণ ডি-গ্রুপের দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে ১৯ ওভার ২ বলে মাত্র ১০৬ অল আউট হয় নেপাল। জবাবে শুরুতে দুই উইকেট হারালেও ৮ বল বাকি থাকতে জয় তুলে নেয় ডাচরা।
এ জয় টাইগারদের জন্য অনেকটা সর্তকবার্তার মতো। এর আগে প্রস্তুতি ম্যাচে একই গ্রুপের দল শ্রীলঙ্কাকে হারিয়ে দিয়েছিল নেদারল্যান্ডস।
মঙ্গলবার (৪ জুন) ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে নেমেছিল নেপালিদের দল। এক কথা নেপালি সমর্থকে পরিপূর্ণ ছিলো গ্যালারি। এরপরও উজ্জীবিত হতে পারেননি নেপালের ব্যাটাররা।
টস হেরে ব্যাট করতে নেমে স্কোর বোর্ডে জমা করে মাত্র ১০৬ রান। যদিও অল্প রান নিয়ে ডাচদের চেপে ধরেছিল তারা। ক্যাচ মিসের সঙ্গে সহজ রান আউট মিস করায় হারতে হলো তাদের। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.