কৌশলে ডেকে নিয়ে গৃহবধূকে কুপিয়ে খুন!

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ফসলের মাঠ থেকে জান্নাতুল ফেরদৌস (৩৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজেলার মঙ্গোলিয়া গ্রামের ফসলি মাঠ থেকে তাঁর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত গৃহবধূ জান্নাতুল ফেরদৌস মঙ্গোলিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য ইফতেখার আশরাফের স্ত্রী। তাঁকে কি কারণে হত্যা করা হয়েছে- তা জানা না গেলেও পুলিশের ধারণা- কৌশলে ডেকে নিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, গতকাল বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যার কিছু আগে ওই গৃহবধূ এক প্রতিবেশীর বাড়িতে যাওয়ার কথা বলে নিজ বাড়ি থেকে বের হয়ে যান। কিন্তু দীর্ঘ সময় পেরিয়ে গেলেও বাড়িতে না ফেরায় দুশ্চিন্তায় পড়ে যায় তাঁর পরিবার। ওই প্রতিবেশির বাড়িতে খোঁজ নিলে তিনি সেখানে যাননি বলেই তাঁর স্বজনরা জানতে পারেন। এরপর স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেন।
পরে আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ১০টার দিকে স্থানীয়রা মঙ্গোলিয়া গ্রামের ফসলি মাঠে জান্নাতুলের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে তাঁর পরিবারকে খবর পাঠায়। নিহতের স্বজনরা জান্নাতুলের মরদেহ শনাক্ত করেন এবং থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন।
এ বিষয়ে নিহতের স্বামী সাবেক ইউপি সদস্য ইফতেখার আশরাফ বিটিসি নিউজকে বলেন, আমার স্ত্রীকে বেশ কিছুদিন থেকে কয়েকজন মোবাইল ফোনসহ বিভিন্নভাবে বিরক্ত করত। আমার ধারণা, তারাই আমার স্ত্রীকে কৌশলে ডেকে নিয়ে হত্যা করে সেখানে মরদেহ ফেলে রেখে গেছে। হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তারসহ স্ত্রী হত্যার ন্যায় বিচার চাই।
এ ব্যাপারে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম রাকিবুল হুদা বিটিসি নিউজকে বলেন, মরদেহের মাথার পেছনে গভীর ক্ষত এবং হাতের আঙ্গুলে জখম রয়েছে। এছাড়া শরীরের অন্যান্য অংশেও আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে।
ওসি আরও জানান, দুর্বৃত্তরা তাঁকে কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে এসে হত্যা করা হয়ে থাকতে পারে বলেই ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.