কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

বিটিসি স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপে নক আউট পর্বের ম্যাচে অস্ট্রেলিয়াকে ২-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পা রাখে টুর্নামেন্টের হট ফেভারিট আর্জেন্টিনা।
কোয়ার্টার ফাইনালে শুক্রবার (৯ ডিসেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় লুসাইল আইকনিক স্টেডিয়ামে মুখোমুখি হবে নেদারল্যান্ড ও আর্জেন্টিনা। বিশ্বকাপের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হার দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করলেও পরে ঠিকই ঘুরে দাঁড়িয়েছে দু’বারের বিশ্বচ্যাম্পিয়নরা। এবার সেমিফাইনাল নিশ্চিত করতে ডাচ বাধা পেরোতে চায় আলবিসেলস্তারা।
এই ম্যাচে ইনজুরি কাটিয়ে একাদশে ফিরতে পারে আক্রমণভাগের অন্যতম কাণ্ডারি অ্যাঞ্জেল ডি মারিয়া। নক আউট পর্বে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে পারেননি তিনি। তবে নেদারল্যান্ডের বিপক্ষে মাঠে নামতে পারেন তিনি। আগের ম্যাচে চোট পাওয়া পাপু গোমেজের পরিবর্তে মাঠে নামতে পারেন ডি মারিয়া।
এছাড়া গোলপোস্ট পাহাড়ার দায়িত্বে থাকবেন এমিলিয়ানো মার্টিনেজ। আর ডিফেন্সে থাকবেন যথারীতি ক্রিস্টিয়ান রোমেরো ও নিকোলাস ওটামেন্ডি। আর রাইট ও লেফট ব্যাকে নাগুয়েল মলিনা ও মার্কোস আকুনার ওপরই ভরসা রাখবেন কোচ লিওনেল স্কালোনি।
এছাড়া ইনজুরির শঙ্কা থাকলেও এই ম্যাচে দেখা যেতে পারে রদ্রিগো ডি পলকে। আর তার সঙ্গে মিডফিল্ডে থাকতে পারেন এনজো ফার্নান্দেজ। আর আক্রমণভাগে থাকছেন ফর্মে থাকা  জুলিয়ান আলভারেজ ও দলের প্রাণভোমরা লিওনেল মেসি।
আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), মলিনা, রোমেরো, ওটামেন্ডি, আকুনা, ফার্নান্দেজ, ডি পল, ম্যাক অ্যালিস্টার, ডি মারিয়া, মেসি, আলভারেজ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.