কোহলি নিজেকে দলের সেরা বোলার মনে করে : ভুবনেশ্বর

বিটিসি স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপের দল ঘোষণার সময় ভারত অধিনায়ক রোহিত শর্মার একটি মন্তব্য বেশ হাস্যরসের জন্ম দিয়েছে। বিশ্বকাপে ডানহাতি স্পিনারের অভাব বিষয়ক এক প্রশ্নের জবাবে রোহিত বলেছিলেন, প্রয়োজনে তিনি নিজে এবং বিরাট কোহলি ডানহাতি স্পিন করে দেবেন। পুরোটাই রসিকতার ছলে বলেছিলেন রোহিত। এবার তার সেই বক্তব্যের প্রেক্ষিতে মজার মন্তব্য করলেন ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমার।
তরুণ পেসারদের কারণে ৩৩ বছর বয়সী ভুবনেশ্বর আর ভারতের জাতীয় দলে সুযোগ পান না। এশিয়া কাপের দলেও তিনি নেই। রোহিতের সেই মন্তব্যের প্রেক্ষিতে ভুবনেশ্বর বলেছেন, ‘কোহলি মনে করে ও দলের সেরা বোলার! তবে কোহলি বল করলেই আমাদের ভয় লাগে। মনে হয়, এই বুঝি ইনজুরিতে পড়ল! কোহলির বোলিং অ্যাটাকটাই এমন যে, সে বল করতে আসলেই আমাদের মাঝে ভয় কাজ করে।
উল্লেখ্য, গতকাল সোমবার ঘোষিত ভারতের এশিয়া কাপের দলে কোনো ডানহাতি বিশেষজ্ঞ স্পিনার নেই। সংবাদ সম্মেলনে প্রশ্ন ওঠে, এশিয়া কাপের দলটাই যদি বিশ্বকাপ খেলে, তাহলে ডানহাতি স্পিনারের অভাব অনুভব করবে না? জবাবে রোহিত শর্মা মজা করে বলেন, ‘আশা করছি রোহিত শর্মা ও বিরাট কোহলি বিশ্বকাপের ম্যাচে কয়েক ওভার করে হাত ঘোরাতে পারবে।’
রোহিত একটা সময় প্রায় নিয়মিত অফ স্পিন করতেন। অন্যদিকে কোহলিকেও মাঝেমধ্যে বল করতে দেখা যায়।
আন্তর্জাতিক ক্রিকেটে রোহিতের ১১টি এবং কোহলির ৮টি উইকেট আছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.