কোস্টগার্ডের সঙ্গে গুলি বিনিময়, ডাকাত সর্দার গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর হাতিয়া উপজেলার নিঝুমদ্বীপ ইউনিয়নে কোস্টগার্ডের সঙ্গে ডাকাত দলের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় ঘটনাস্থল থেকে একনলা বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও তিনটি পাইরোটেকনিকসহ ডাকাত সর্দার হাসানকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।
আজ শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে তার বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
এর আগে গতকাল বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাত ১০টার দিকে সিডিএসপি বাজারে এ গুলির ঘটনা ঘটে। আটক ডাকাত সর্দার হাসান উপজেলার মদিনা গ্রামের সফি উল্যার ছেলে।
কোস্টগার্ড হাতিয়ার স্টেশান কমান্ডার লেফটেন্যান্ট এ এস এম লুৎফর রহমান বিটিসি নিউজকে জানান, রাতে সিডিএসপি বাজার এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রাত ১০টার দিকে ওই বাজারে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করার জন্য একদল ডাকাত প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে কোস্টগার্ড সদস্যরা সেখানে গেলে ডাকাত দল তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এসময় আত্মরক্ষার্থে কোস্টগার্ডও পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছুড়লে তারা পিছু হটতে থাকেন। এসময় ধাওয়া করে ডাকাত সর্দার হাসানকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়।
তিনি আরও বলেন, হাসানের বিরুদ্ধে ডাকাতি, মানুষকে জখম করা ও অস্ত্র নিয়ে ভয়ভীতি দেখানোর একাধিক অভিযোগ রয়েছে। উপকূলীয় এলাকার আইন শৃঙ্খলা রক্ষায় আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.