কোম্পানীগঞ্জ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-২

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দু’জন।
আজ সোমবার (০৪ জুলাই) উপজেলার চর ফকিরা ইউনিয়নের বিজয়নগর নামক স্থানে চর এলাহী টু চাপরাশিরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৩ টার দিকে চাপরাশিরহাট থেকে অটোরিকশাযোগে চর এলাহীর উদ্দেশ্যে রওয়ানা দেন অটো চালক খোকনসহ ৩ যাত্রী। পথিমধ্যে অটোরিকশাটি চাপরাশিরহাট সড়ক থেকে সোনাপুর টু জোরালগঞ্জ সড়কে উঠার সময়ে পূর্বদিক থেকে আসা দ্রুতগামী একটি পিকাপ রং সাইডে গিয়ে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মিলন নামের এক অটোরিকশা যাত্রীর মৃত্যু হয়। নিহত মিলন পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা মন্নানের ছেলে।
এ ঘটনায় নিহত আরেক যাত্রী উপজেলার চর এলাহী ইউনিয়নের ১নং ওয়ার্ডের আলী সওদাগরের স্ত্রী পেয়ারা বেগম (৫০)
এদিকে দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশা চালক খোকন মিয়া। তাকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।
আহত অপর যাত্রী আলী সওদাগরকে (৭০) প্রাথমিক চিকিৎসা শেষে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
দুর্ঘটনার বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান বিটিসি নিউজকে বলেন, আমরা খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে পিকাপসহ ড্রাইভারকে আটক করেছি। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছি। তিনি আরও বলেন, এ বিষয়ে পিকাপ চালকের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি মোঃ মাসুদ রানা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.