কোম্পানীগঞ্জে মিছিলের পরিকল্পনা করায় জামায়াত নেতা গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে মিছিলের পরিকল্পনা করায় এক জামায়াতের নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মাওলানা মো.শাহাজান (৫০) উপজেলার চর হাজারী ইউনিয়নের ৬নং ওয়ার্ড জামায়াত আমীর এবং একই ওয়ার্ডের মৃত সেকান্দর আহম্মদের ছেলে।
শুক্রবার (১ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে সোপর্দ করা হয়। এর আগে শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার চর হাজারী ইউনিয়নের তাঁর নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
উপজেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা মোশারেফ হোসাইন বলেন, মিছিলের পরিকল্পনা করায় জামায়াত নেতা শাহাজানকে গ্রেফতার করলেও গত ২৯ মার্চ দায়ের হওয়া বিস্ফোরক দ্রব্য মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়। আমরা কেউ এ ধরনের ঘটনার সাথে জড়িত নেই।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাজ্জাদ রোমন বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেন। তিনি আরও বলেন মিছিলের পরিকল্পনা করায় জামায়াত নেতাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইনে গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।
নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিটিসি নিউজকে জানান, গ্রেফতারকৃত আসামির নেতৃত্বে লোকজন জড়ো হয়েছিল এবং মিছিল করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.