‘কোন ধানের শীষের প্রার্থী সমর্থক কেন্দ্রে যাবে না’ : এমপি শিমুল

নাটোর প্রতিনিধি: নাটোর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃশফিকুল ইসলাম শিমুল এমপি’র ছাতনীতে গণসংযোগের একটি ভিডিও ভাইারাল হয়েছে। ওই ভিডিও’র বক্তব্য সামাজিক গণমাধ্যম ছাড়াও বাংলাদেশ প্রতিদিন সহ আজ মঙ্গলবার ঢাকার একটি শীর্ষ স্থানীয় জাতীয় দৈনিকে ফলাও করে ছাপা হয়। খবর পেয়ে আওয়ামী লীগের দলীয় কর্মীরা সকালেই সব কাগজ কিনে নিয়ে যায় ঘটনাটি টক অব দ্যা টাউন এ পরিণত হয়।

এ সময় উৎসুক পাঠকরা পত্রিকা না পেয়ে অনলাইন আর ফেসবুকের কল্যাণে সবাই সব জেনে যান। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, সদর উপজেলার ছাতনীতে আয়োজিত দলীয় এক গণসংযোগের সময় তিনি বলেন ‘আগামী ৩০ তারিখে নৌকার বিজয় সুনিশ্চিত। যদি কেউ অন্যায় করেন তবে ৩০ তারিখের পরে সাক্ষাত হবে। আমি আপনাদের সন্তান হিসেবে দোয়া কামনা করছি, ভোট প্রার্থনা করছি।

আপনারা সকাল সকাল গিয়ে নৌকা প্রতীকে ভোট দিবেন। যারা নৌকার বিরোধিতা করছেন, ধানের শীষ,ধানের শীষ করে লাফা লাফি করছেন আমি আমার নেতাকর্মীদের বলে যাই,কোন ধানের শীষের প্রার্থী সমর্থক ওই কেন্দ্রে যাবেনা। আপনারা ভোট দেখে নিবেন। যারা নৌকায় ভোট দিবে তারাই কেন্দ্রে যাবে, যারা ভোট দিবেনা তারা যাবেনা, পরিস্কার কথা।

নাটোরের মানুষ শান্তিতে আছে, এই শান্তি রাখার জন্য আমাদের যা যা করা দরকার তাই করবো ইনশাহআল্লাহ্’ এসময় তিনি আরও বলেন, ‘আমি শফিকুল ইসলাম শিমুল কি সেটা আপনাদের দুলু সাহেব যানে, তাকে আমি পাঁচ বছর নাটোরের মাটিতে পা রাখতে দেইনি।’

আজ মঙ্গলবার নাটোরের সর্বত্রই ভাইরাল হওয়া ভিডিও নিয়ে আলোচনা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.