কোটি কোটি টাকা খরচে নাচ-গান হয়, বন্যার্তরা ত্রাণ পায় না : মির্জা আব্বাস

কিশোরগঞ্জ প্রতিনিধি: বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী মির্জা আব্বাস বলেছেন, দেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার হয়ে যাচ্ছে, আর অসহায় বানভাসিরা ত্রাণ পায় না। যখন দেশের মানুষ বন্যার পানিতে ভেসে মানবেতর জীবনযাপন করে; তখন কোটি কোটি টাকা খরচ করে পদ্মা সেতু উদ্বোধনের নামে নাচ-গান হয়।
এ সময় তিনি আরও দাবি করেন, বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াই পদ্মা সেতু নির্মাণ প্রকল্প হাতে নিয়েছিলেন।
গতকাল রবিবার (২৬ জুন) দুপুরে কিশোরগঞ্জের হাওড় উপজেলা ইটনার রাষ্ট্রপতি আবদুল হামিদ কলেজ এবং মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট মো. ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন প্রমুখ।
রাষ্ট্রপতি আবদুল হামিদ কলেজ এবং মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত পৃথক অনুষ্ঠানে পাঁচ শতাধিক অসহায় বানভাসির হাতে ত্রাণ উপহার তুলে দেওয়া হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কিশোরগঞ্জ প্রতিনিধি মো. সেলিম রেজা ফারুক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.