কোটা বিরোধী আন্দোলনে সমর্থনে ফেসবুকে পোষ্ট করায় বকশীগঞ্জে আ. লীগ নেতা দল থেকে অব্যাহতি !

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: কোটা বিরোধী আন্দোলনে সমর্থন দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট দেওয়ায় মোশারফ হোসেন মিরাজ নামে এক আওয়ামী লীগ নেতাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। অব্যাহতি পাওয়া মোশারফ হোসেন মিরাজ বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ছিলেন।
১৬ জুলাই রাতে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আকরামুজ্জামান ফরহাদ উপদপ্তর সম্পাদক মিরাজকে অব্যাহতির বিষয়ে একটি নোটিশ দিয়ে তাকে ৭ দিনের মধ্যে কেন চূড়ান্ত বহিস্কার করা হবে না তা জানতে চেয়েছেন। পাশাপাশি নোটিশের জবাব দিতে বলা হয়।
এর আগে ১৫ জুলাই ও ১৬ জুলাই সাধারণ শিক্ষার্থীদের কোটা বিরোধী আন্দোলনে সমর্থন জানিয়ে নিজের ফেসবুক ওয়ালে দুটি পোষ্ট করেন উপজেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মোশারফ হোসেন মিরাজ।
এবিষয়ে অব্যাহতি পাওয়ার বিষয়টি নিশ্চিত করে মোশারফ হোসেন মিরাজ জানান, আমি আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাসী। বঙ্গবন্ধু সারাজীবন বৈষম্যের বিরুদ্ধে আন্দোলন করে গেছেন। তাই যৌক্তিক দাবির সাথে আমি একমত পোষণ করেছি। একারণে আমাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আকরামুজ্জামান ফরহাদ বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.