কোটালীপাড়ায় আগুনে ৮ দোকান পুড়ে ছাই

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ঘাঘরবাজারে আগুনে ৮টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় চার কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।
গতকাল মঙ্গলবার (২৪ আগস্ট) রাত ১২টার দিকে এ ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে স্থানীয় জনগণের সহযোগিতায় কোটালীপাড়া ফায়ার সার্ভিস প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
ক্ষতিগ্রস্ত জননী ফার্মেসির মালিক পুলক সাহা বিটিসি নিউজকে জানান, গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে তারা দোকান বন্ধ করে বাড়ি চলে যান। পরে রাত সাড়ে ১২টার দিকে বাজারে আগুন লাগার খবর পান। তার পর বাড়ি থেকে বাজারে এসে দেখেন তার ব্যবসাপ্রতিষ্ঠানটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।  দোকানে প্রায় ৭০ থেকে ৮০ লাখ টাকার ওষুধ ছিল বলেও জানান তিনি।
ঘাঘরবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল বিটিসি নিউজকে জানান, এই অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় চার কোটি টাকার ক্ষতি হয়েছে।
উপজেলা ফায়ার স্টেশনের ইনচার্জ নজরুল ইসলাম বিটিসি নিউজকে জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তারা ঘটনাস্থলে ছুটে গিয়ে প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। বৈদ্যুতিক গোলযোগের কারণে সাহা সু স্টোর থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোপালগঞ্জ প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.