কোটচাঁদপুর উপজেলা নির্বাচনে মনোনয়ন বাতিলে নেতাকর্মীদের বিক্ষোভ

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন না পেয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।
গতকাল বৃহস্পতিবার বিকাল ৩ টার সময় কোটচাঁদপুর শহরের আঁখ সেন্টার এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলীর সমর্থকরা। মিছিলটি কোটচাঁদপুর-কালীগঞ্জ সড়কের বিভিন্ন স্থান ঘুরে একই স্থানে এসে শেষ হয়।
এর আগে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম খাঁন, লুৎফর রহমান, ওসমান গনি, যুগ্ম সম্পাদক সামাউল হক লাল্ডু, প্রচার সম্পাদক লোকমান হোসেন, দোড়া ইউনিয়নের চেয়ারম্যান কাবিল উদ্দিন বিশ্বাস, সাবদালপুর ইউনিয়নের চেয়ারম্যান নওসের আলী নাসির, কুশনা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান, কুশনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, এলাঙ্গী ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বলেন, গত ৩ সেপ্টেম্বর কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় নির্বাচনে মনোনয়নের জন্য ভোটাভুটি হলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী ৫০ ভোট পায় এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি পায় ২ ভোট। জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তালিকা ঢাকায় পাঠানোর পরও মাত্র ২ ভোট পাওয়া শরিফুন্নেছা মিকিকে মনোনয়ন দেওয়া হয়েছে।
এসময় নেতাকর্মীরা অভিযোগ করেন, উপজেলা নির্বাচনে মনোনয়ন পাওয়া শরিফুন্নেছা মিকি উপজেলার নেতাকর্মীদের সাথে কোন যোগাযোগ রাখেন না। তিনি বেশিরভাগ সময় ঢাকায় থাকেন।
তিনি নির্বাচন করলে এ উপজেলায় আওয়ামী লীগ হারবে বলেও আশংকা করছেন তারা। তাই নেতাকর্মীরা মিকির মনোনয়ন বাতিল করে শাহাজানকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.