কোটচাঁদপুর উপজেলার তালসার বাজারে ইসলামী এজেন্ট ব্যাংকিং এর শুভ উদ্বোধন 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলার তালসার গ্রামে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর এজেন্ট ব্যাংকিং এর শুভ উদ্বোধন করা হয়েছে।
আজ বুধবার বিকাল ৪.৩০ দিকে উপজেলার তালসার বাজারে উদ্বোধনের সময়  উপস্থিতি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কোটচাঁদপুর সার্কেল মো হাইমিনুল ইসলাম।
এসময় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর কোটচাঁদপুর শাখার অ্যাসিস্ট্যান্ট ভাইস-প্রেসিডেন্ট মোসতাক আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সহিদুজ্জামান সেলিম, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জাহিদ হোসেন, ইউপি সদস্য গোলাম কিবরিয়া বিপ্লব, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহিন, ইসলামি ব্যাংকের এজেন্ট (মের্সাস রাফি আয়ান এগ্রো ফিড এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী) মাবুদ হাসান বাপ্পি এবং কোটচাঁদপুর রিপোটার্স ইউনিটির সাংবাদিকবৃন্দ।
এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় পেশাজীবী, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধনকালে স্বাগত বক্তব্যে ইসলামি ব্যাংকের এজেন্ট রাফি আয়ান এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মাবুদ হাসান বাপ্পি বলেন, ইসলামী ব্যাংক একটি কল্যাণমুখী ব্যাংক। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সব মানুষের কাছে ইসলামী ব্যাংকিং সেবা পৌঁছে দেয়াই এ ব্যাংকের কাজ। তাই জনগণের সেবার লক্ষ্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ এর এই এজেন্ট ব্যাংকের শাখা উদ্বোধন করা হলো কোটচাঁদপুর  উপজেলায়।
তিনি বলেন, মানুষকে সুদের অভিশাপ থেকে মুক্ত করার জন্য ইসলামী ব্যাংক কাজ করছে। তিনি ইসলামী ব্যাংকের সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।
পাশাপাশি তিনি সর্বদাই ব্যাংকের এবং বাংলাদেশ সরকারের নিয়ম-কানুন মেনে কার্যক্রম চালানোর চেষ্টা করার প্রত্যয়ও ব্যক্ত করেন।
উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইসলামী ব্যাংক কোটচাঁদপুর শাখার প্রিন্সিপাল অফিসার মামুন মিল্লাত।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.