কোটচাঁদপুরে জাতীয় চার নেতার স্মরণে জেল হত্যা দিবস পালিত

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কোটচাঁদপুরে জাতীয় চার নেতার স্মরণে জেলা হত্যা দিবস পালিত হয়েছে। আজ রবিবার (৩ নভেম্বর) বিকালে উপজেলা আ.লীগের আয়োজনে স্থানীয় উপজেলা আ.লীগ কার্যালয়ে জাতীয় এই চার নেতার প্রতি স্মরণ করে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান করা হয়।
অনুষ্ঠানে উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকির সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি উসমান গনি, সহ-সভাপতি হুমায়ন কবির লতা, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, পৌর আ.লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, যুগ্ন-আহ্বায়ক সহিদুজ্জামান সেলিম।
এ সময় বক্তারা বলেন, ৩রা নভেম্বর বাংলাদেশের ইতিহাসে কলঙ্কময়, রক্তঝরা ও বেদনাবিধূর একটি দিন। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর ৩রা নভেম্বর মধ্যরাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারের নির্জন প্রকোষ্টে বীর ও বঙ্গবন্ধুর সহচর জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এএইচএম কামরুজ্জামান এবং ক্যাপ্টেন মনসুর আলীকে নির্মম ও নৃশংসভাবে হত্যা করা হয়।

 এ সময় উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান বুলবুল, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক আব্দুল মজিদ, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন সহ আ.লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.