জনগণ যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে তাকে স্বাগত জানানোর অঙ্গীকার খালেকের

 

খুলনা ব্যুরো: খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেছেন, ভোট কারচুপিতে নয় আওয়ামী লীগ জনগণের রায়ের প্রতি শ্রদ্ধাশীল। যদি ভোট কারচুপির ইচ্ছা থাকতো তাহলে ২০১৩ সালের চারটি সিটি নির্বাচনে আওয়ামী লীগ পরাজিত হতো না। জনগণ যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে আমরা তাকে স্বাগত জানাবো।

বিএনপির দিকে ইঙ্গিত করে আওয়ামী লীগ মেয়র প্রার্থী বলেন, দেশে ভোট কারচুপি, জালিয়াতি, দখলবাজি সবকিছুই তাদের সৃষ্টি। ইতোপূর্বে সব নির্বাচনের আগেই তারা ভোট কারচুপির অভিযোগ তুলে জনমনে বিভ্রান্তি ছড়িয়েছে। মিথ্যাচার বিএনপির অভ্যাসগত স্বভাব। কিন্তু জনগণ এখন অনেক সচেতন, বিএনপির অবিরাম মিথ্যাচারে বিশ্বাস করে না।

বরং ১৫ মে’র নির্বাচনে ব্যালোটের মাধ্যমে বিএনপির মিথ্যাচরের জবাব দেবেন। রোববার সকালে নগরীতে গণসংযোগ ও পথসভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। সকাল ৯টায় তিনি দৌলতপুর পাবলা দফাদার পাড়া চানাচুর পট্টিতে শেষ দিনের নির্বাচনী প্রচারণা শুরু করেন। এরপর তিনি সেখানে শ্রমিক-কর্মচারীদের উদ্দেশ্যে পথসভায় বক্তব্য রাখেন।

এসবি ফুড প্রোডাক্টস’র চেয়ারম্যান মো. শাহ আলম মাতব্বর এর সভাপতিত্বে পথসভায় আরও বক্তৃতা করেন জাসদ খুলনা মহানগর শাখার সভাপতি রফিকুল হক খোকন, বাংলাদেশ জুট এসোসিয়েশনের চেয়ারম্যান ও দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি শেখ সৈয়দ আলী, সদর থানা সভাপতি এডভোকেট মো. সাইফুল ইসলাম, সাবেক ছাত্রনেতা শফিউল আলম কিসলু, এসবি ফুড ম্যানেজার কাজী মনিরুল ইসলাম প্রমুখ। এরপর তিনি দৌলতপুর বেবিস্টান্ডে গণসংযোগ, ওয়েষ্ট জোন পাওযার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিঃ (ওজোপাডিকো) অফিসে কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময়, কেডিএ অফিস, কৃষি ব্যাংক ও শিল্প ব্যাংক ভবনে গণসংযোগ ও ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.