কেসিসির তিন কেন্দ্রের পুন:ভোটে প্রার্থী থাকছেন পূর্বের ২১জন

 

খুলনা ব্যুরো : ছয়জন নয়, কেসিসির তিন কেন্দ্রের পুন:ভোটে প্রার্থী থাকছেন ২১জনই। এর মধ্যে সাধারণ ৩১ নম্বর ওয়ার্ডের ১০জন এবং সংরক্ষিত ৯ ও ১০ নম্বর ওয়ার্ডের ১১ জন। অর্থাৎ গত ১৫ মে’র নির্বাচনে যারাই প্রার্থী ছিলেন তাদের সকলের নামই থাকছে ৩০ মে’র নির্বাচনে। তবে তিন কেন্দ্রের মোট ভোটের চেয়ে প্রাপ্ত ভোটের ব্যবধান যাদের কম তাদের তৎপরতা নেই পুন:নির্বাচনকে ঘিরে।

মূলত: সাধারণ ওয়ার্ডে তিন জন এবং সংরক্ষিত দু’টি ওয়ার্ডের চারজন প্রার্থীই ৩০ মে’র নির্বাচনকে ঘিরে কর্মতৎপরতা চালিয়ে যাচ্ছেন।
প্রকাশ্যে জালভোট ও অন্যান্য অনিয়মের কারনে সংরক্ষিত ৯ নম্বর ওয়ার্ডের একটি ও ১০ নম্বর ওয়ার্ডে’র দু’টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত ঘোষণার পর আগামী ৩০ মে ওই তিনটি কেন্দ্রে পুন:ভোটগ্রহণ করবে নির্বাচন কমিশন।

কেসিসি নির্বাচনের রিটার্নিং অফিসার মো: ইউনুচ আলী প্রথমে বলেছিলেন, সাধারণ একটি ও সংরক্ষিত দু’টি ওয়ার্ডে শুধুমাত্র যারা ভোটের দিক দিয়ে প্রথম ও দ্বিতীয় অবস্থানে ছিলেন তারাই অংশগ্রহণ করবেন এবং সে অনুযায়ীই ব্যালট পেপার তৈরি হবে। কিন্তু বুধবার তিনি বলেন, নির্বাচন কমিশন থেকে যে নির্দেশনা দেয়া হয়েছে তাতে পূর্বের সকলেই প্রার্থী থাকছেন।

সে মোতাবেক আগামী ৩০ মে’র তিনটি কেন্দ্রের পুন:ভোটগ্রহণে প্রার্থী থাকছেন সাধারণ ৩১ নম্বর ওয়ার্ডের মো: আরিফ হোসেন মিঠু(ব্যাডমিন্টন র‌্যাকেট), শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল(টিফিন ক্যারিয়ার), এসএম আসাদুজ্জামান রাসেল(ঝুড়ি), কাজী মো: ইউসুফ আলী মন্টু(মিষ্টি কুমড়া), জিএম আব্দুর রব সজল(ট্রাক্টর), মো: আলী আজম মোল্লা(রেডিও), মো: আসলাম হোসেন(করাত), মো: গোলাম মোস্তফা সজিব(ঠেলাগাড়ি), মো: জাহিদ(ঘুড়ি) ও মো: শরিফুল ইসলাম মুন্না(লাটিম), সংরক্ষিত ৯ নম্বর ওয়ার্ডে মাজেদা খাতুন(আনারস), রুমা খাতুন(চশমা), কোহিনুর আক্তার(বই), লিভানা পারভীন(গ্লাস), শাহনুর বেগম(মোবাইল ফোন) এবং সংরক্ষিত ১০ নম্বর ওয়ার্ডের লুৎফুন নেছা(চশমা), রোকেয়া ফারুক(হেলিকপ্টার), বিলকিস আরা বুলি(স্টিল আলমারি), মিসেস রোকসনা কালাম লিলি(মোবাইল ফোন), মোসা: হোসনেয়ারা(গ্লাস), সাহানা পারভীন(ডলফিন), হাসিনা আকরাম(আনারস) ও হোসনেয়ারা বেগম চাঁদনী(বই) ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.