কেরালায় দুই বাসের সংঘর্ষে ৫ শিক্ষার্থীসহ নিহত-৯

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: ভারতের কেরালা রাজ্যে দুই বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় পাঁচ শিক্ষার্থীসহ মোট ৯ জনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে দুর্ঘটনাটি ঘটে।
রাজ্যের সড়ক পরিবহণমন্ত্রী অ্যান্টনি রাজু বলেছেন, পালাক্কাডের ভাদাক্কেনচেরিতে একটি বেসরকারি ট্যুরিস্ট বাস পেছন থেকে রাষ্ট্রায়ত্ত কেরালা স্টেট ট্রান্সপোর্ট কর্পোরেশনের (কেএসআরটিসি) বাসকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। মূলত ওভারটেক করতে গিয়েই এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।
পবিরহণমন্ত্রী জানিয়েছেন, বুধবারের এ ঘটনায় বেসরকারি বাসটির গতি বেশি ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। টুরিস্ট বাসটি ওভারটেক করার সময় কেএসআরটিসির বাসটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে দুটি বাসই দুমড়েমুচড়ে যায়। এ দুর্ঘটনায় পাঁচ শিক্ষার্থী, এক শিক্ষকসহ মোট ৯ জনের মৃত্যু হয়।
মন্ত্রী আরও জানিয়েছেন, কেএসআরটিসির বাসটি কেরালার কোত্তারাক্কারা থেকে তামিলনাড়ুর কোয়েম্বাটুরের দিকে যাচ্ছিল। এই বাসটিতে ৮১ জন যাত্রী ছিলেন। যাদের মধ্যে তিন জনের মৃত্যু হয়।
অন্যদিকে, টুরিস্ট বাসটি এর্নাকুলামের বাসেলিওস বিদ্যানিকেতন সিনিয়র সেকেন্ডারি স্কুলের ৪২ জন শিক্ষার্থী ও পাঁচ শিক্ষককে নিয়ে যাচ্ছিল। তাঁদের মধ্যে পাঁচ শিক্ষার্থী ও এক শিক্ষকের মৃত্যু হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.