কেরানীগঞ্জে মোটরসাইকেল চোরচক্রের ৩ সদস্য গ্রেফতার, ১৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার

কেরানীগঞ্জ প্রতিনিধি: কেরানীগঞ্জে একটি মোটরসাইকেল চুরির মামলা তদন্ত করতে গিয়ে আন্তজেলা মোটরসাইকেল চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় আরে ১৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, মোহাম্মদ রাজিব (২৫),মোহাম্মদ দিদার হোসেন (২৮) ও মোহাম্মদ রাসেল (২৫)।
আজ মঙ্গলবার সকালে কেরানীগঞ্জ মডেল থানা প্রাঙ্গনে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানান কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির।
প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায় কেরানীগঞ্জ মডেল থানায় গত মাসের শেষের দিকে একটি মোটরসাইকেল চুরির ঘটনায় মামলা হয়। এই মামলার তদন্ত করতে গিয়ে আন্ত জেলা মোটরসাইকেল চোর চক্রের প্রধান রাজিব নামে একজনকে গ্রেফতার করা হয় এবং তার কাছ থেকে সুজুকি জিক্সার নামে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। রাজিবের দেয়া তত্ত্বমতে ও তথ্য প্রযুক্তির মাধ্যমে পরে জিনজিরা থেকে দিদার ও নোয়াখালী থেকে রাসেল নামে আরো দুইজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা মোটরসাইকেল চোর চক্রের একটি সিন্ডিকেট গড়ে তুলেছিল। এই চোর চক্রের দেওয়া তথ্য মতে চড়াইলে রাজিবের একটি গ্যারেজ থেকে ১৫টি চোরাই বিভিন্ন ব্র্যান্ডের দামি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
এই মোটরসাইকেল চোর চক্রের সিন্ডিকেট ফেসবুকের মাধ্যমে চটকদার বিজ্ঞাপন দিয়ে এসব চোরাইকৃত মোটরসাইকেল দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল।
প্রেস ব্রিফিং এর সময় আরো উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ অফিসার ইনচার্জ মামুন অর রশিদ, এসআই মোহাম্মদ আজাদ হোসেন, এস আই অনুপ কুমার দে প্রমুখ। গ্রেফতারকৃত রাজিবের বাবার নাম আফজাল হোসেন। তার বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা থানার আহাদী মাদবরকান্দি।দিদার হোসেনের বাবার নাম মৃত নুর আলম। তার বাড়ি নোয়াখালী জেলার চাটখিল থানার নোয়াখোলা গ্রামে। রাসেলের বাবার নাম মোহাম্মদ সিরাজ মিয়া।তার বাড়ি নোয়াখালী জেলার সুধারাম মডেল থানার ধর্মপুর গ্রামে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কেরানীগঞ্জ প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন জাহাঙ্গীর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.