কেরানীগঞ্জে বিপুল পরিমাণ জাল টাকা তৈরির সরঞ্জামসহ নারী আটক

কেরাণীগঞ্জ প্রতিনিধি: কেরানীগঞ্জে বিপুল পরিমাণ জাল টাকা তৈরি সরঞ্জামসহ এক নারীকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) সকল ১১টায় কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে।
গ্রেপ্তারকৃত নারী নাম কবিতা আক্তার। মুন্সীগঞ্জ জেলা সদরের বাসিন্দা তিনি।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ঢাকার কেরানীগঞ্জের অমৃতপুর এলাকা থেকে বিপুল পরিমাণ জাল টাকা, ভারতীয় রুপি ও টাকা তৈরির ২৬টি আইটেমের সরঞ্জামাদিসহ কবিতা আক্তার রুমা (৩০) নামে এক নারীকে গ্রেপ্তার করে পুলিশ। চক্রের নারী সদস্যকে গ্রেপ্তার করা হলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে জাল টাকা তৈরি মূল হোতা ওই নারীর স্বামী মো. মিনার (৪৪) পালিয়ে যায়।
এদিকে জাল টাকা তৈরির জন্য বিশেষ ধরনের কাগজ, আঠা, নিরাপত্তা চিহ্ন বসানো ও ছাপা হওয়ার জন্য নোটগুলোকে মূল নোটের মতো করে তৈরি করে আসছিল দীর্ঘদিন যাবত। এ সময় ওই নারীর রুম থেকে জাল টাকার তৈরির সরঞ্জামাদি ও বিপুল পরিমাণ জাল টাকা উদ্ধার করা হয়।
কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সাহাবুদ্দিন কবীর বিটিসি নিউজকে বলেন, বুধবার (০১ সেপ্টেম্বর) গভীর রাতে জিঞ্জিরা ইউনিয়নের অমৃতপুর হাজী ফরিদ উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে ওই নারীকে গ্রেপ্তার করা হয়। এ সময় কবিতার রুম থেকে জাল টাকার তৈরির সরঞ্জামাদি ও বিপুল পরিমাণ জাল টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মামলা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কেরাণীগঞ্জ প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন জাহাঙ্গীর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.