কেরানীগঞ্জে পহেলা বৈশাখে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণী

কেরানীগঞ্জ প্রতিনিধি: কেরানীগঞ্জে পহেলা বৈশাখে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন এক তরুণী। এ ঘটনায় ৫ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দিন কবির।
গ্রেপ্তারকৃতরা হলো- মিলন (২৩), মো. মাসুদ (২৫), শহিদুল ইসলাম (২১), মো. রাহাত (১৮) ও মো. সোহাগ (২০)।
অতিরিক্ত পুলিশ সুপার বলেন, গত ১৪ এপ্রিল বিকেলে উপজেলার তারানগর ইউনিয়নের ঘাটার চর মধু সিটিতে ঈদ ও পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে দুই বন্ধুর সঙ্গে ঘুরতে আসেন ভুক্তভোগী (১৯)।
একপর্যায়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাউজিংয়ের ভেতর ফাঁকা জায়গায় বসে তরুণী তার বন্ধুদের সঙ্গে ছবি তুলছিল। এ সময় অজ্ঞাতনামা ৫-৭ জন যুবক তাদের ভয়ভীতি দেখিয়ে দুই বন্ধুকে জিম্মি করে তরুণীকে জোরপূর্বক প্লটের বাউন্ডারির ভেতরে নিয়ে ৩ আসামি পালাক্রমে ধর্ষণ করে। এ সময় বাকি দুই আসামি পাহারায় ছিল। এ সময় তাদের কাছ থেকে ২০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোনও ছিনিয়ে নেয় তারা।
পরে ভুক্তভোগী তরুণী বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা করলে পুলিশ পরিদর্শক মুন্সী আশিকুর রহমান, উপপুলিশ পরিদর্শক অলক কুমার দে ও রিয়াজ আহমেদের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল কেরানীগঞ্জ ও ডিএমপির বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।
গ্রেপ্তার আসামিরা ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করে এবং জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কেরানীগঞ্জ মডেল থানার ওসি মোস্তফা কামাল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কেরানীগঞ্জ প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন জাহাঙ্গীর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.