কেরানীগঞ্জে জবাই করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার-৪

কেরানীগঞ্জ প্রতিনিধি: কেরানীগঞ্জে শাওন নামের এই যুবককে জবাই করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় কিশোর গ্যাং ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানাপুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন- শাকিল আহমেদও হ্যাঁচকা শাকিল (২০), সজিব (২০), আলমগীর (২০), আনন্দ (২০) বলে জানা যায়।
শনিবার (১৫ জুন) সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে মাধ্যমে এ তথ্য জানান ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান।
তিনি বলেন, গত ১২ জুন, রাতে শাকিল হ্যাঁচকা শাকিল, সজিব ও আলমগীর ঈদের সময় ফুর্তি করার জন্য টাকা জোগাড় করার পরিকল্পনা করে। হ্যাচকা গ্রুপের লিডার শাকিলের নির্দেশে আলমগীর তার বন্ধু ভিকটিম শাওনকে কৌশলে তার অটোরিকশাসহ ঘুরতে যাবে এই কথা বলে ডেকে নিয়ে আসে। তারপর পূর্ব পরিকল্পনা অনুযায়ী আসামিরা অটো চালককে স্বপ্নধারা মডেল টাউন এর নির্জন জায়গায় নিয়ে যায়। এরপর কিছু বুঝে ওঠার আগেই শাওনের মুখচেপে ধরে সজিব। মাটিতে শোয়ানোর পর তার পা চেপে ধরে আলমগীর। এরপর শাকিল তার হাতে থাকা ছুরি দিয়ে শাওনকে মেরে ফেলার উদ্দেশ্যে জবাই করে।
পরবর্তীতে চাঞ্চল্যকর ও নৃশংস এই অটোছিনতাইয়ের ঘটনায় গত ১৩ জুন, ভিকটিমের বাবা রামচন্দ্র দাস (৫৭) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরপর তথ্য প্রযুক্তি সহায়তায় ঘটনার মূল রহস্য উদঘাটন ও একটি অটোরিকশা ও একটি চাকুসহ ঘটনায় জড়িত আসামিদের গ্রেপ্তার করা হয়।
এরপর, মারা গেছে ভেবে সেখানে ফেলে রেখে শাওনের অটো নিয়ে চলে যায় তারা। ভুক্তভোগী শাওন এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ঘটনার উপযুক্ত বিচার দাবি করে শাওনের স্বজনরা বলেন, বিচার না হলে এ ধরণের ঘটনা বাড়তেই থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কেরানীগঞ্জ প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন জাহাঙ্গীর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.