কেরাণীগঞ্জে ৫০ লাখ টাকার মাদকসহ আটক-২

কেরানীগঞ্জ প্রতিনিধি: দক্ষিণ কেরাণীগঞ্জ থানার পানগাঁও এলাকা থেকে আনুমানিক ৫০ লাখ টাকা মূল্যের ১ হাজার ৪৭০ বোতল ফেনসিডিল, বিদেশি মদসহ সফিজুল ইসলাম ওরফে শফিকুল ও মো. মাসুদ রানা ওরফে মাসুদ নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১০।
এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা, মাদকদ্রব্য পরিবহণের কাজে ব্যবহৃত প্রাইভেটকার ও মোটরসাইকেল আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জের পানগাঁও এলাকা থেকে গতকাল সোমবার (১০ জুন) তাদের আটক করা হয়।
এ বিষয়ে আজ মঙ্গলবার (১১ জুন) দুপুরে কেরাণীগঞ্জ র‍্যাব-১০ হেডকোয়ার্টারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে আটক ব্যক্তিদের বিষয়ে ব্রিফিং করেন র‍্যাবের অ্যাডিশনাল ডিআইজি ও অধিনায়ক (পরিচালক) মোহাম্মদ ফরিদ উদ্দিন।
মোহাম্মদ ফরিদ উদ্দিন আটকের বিষয়টি নিশ্চিত করে লিখিত বক্তব্যে বলেন, ঈদকে সামনে রেখে এই মাদক ব্যবসায়ীরা কেরাণীগঞ্জের পানগাঁও এলাকায় মাদকদ্রব্য মজুদ করেছিল। তারা এই এলাকা থেকে বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছিল বলে র‍্যাবের কাছে খবর ছিল। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মাদক ব্যবসায়ী সফিজুল ও মাসুদের সাথে জড়িতদেরও আটকে অভিযান চলবে।
মোহাম্মদ ফরিদ উদ্দিন আরও বলেন, আটকের পর সফিজুল ইসলাম ওরফে শফিকুল ও মো. মাসুদ রানা ওরফে মাসুদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তারা উভয় মিলেই দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে ফেনসিডিল ও বিদেশি মদ এনে বিভিন্ন এলাকায় বিক্রি করতো। এ কাজে তারা বিভিন্ন সময়ে বিভিন্ন যানবাহন ব্যবহার করে আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দেওয়ার চেষ্টা করে।
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের গতিবিধি নজরে ছিল র‍্যাবের। এবার ঈদকে সামনে রেখে বেশি দামে বিক্রির জন্য সফিজুল ও মাসুদ বিপুল পরিমাণ মাদকদ্রব্য মজুদ করে দক্ষিণ কেরাণীগঞ্জের পানগাঁও এলাকার একটি বাড়িতে।
গ্রেপ্তারের সময় এলাকাবাসী জানিয়েছেন, মাদক ব্যবসায়ী শফিজুল ও মাসুদ মাদক কারবার করে এলাকায় আলিশান বাড়ি নির্মাণ করেছেন। তাদের অর্থের উৎস কি তাও খতিয়ে দেখবে র‍্যাব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কেরানীগঞ্জ প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন জাহাঙ্গীর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.