কেএমপি’র বয়রাস্থ পুলিশ লাইন্স মাঠে মাস্টার প্যারেড ও কিট প্যারেড অনুষ্ঠিত

খুলনা ব্যুরো: কেএমপি’র বয়রাস্থ পুলিশ লাইন্স মাঠে খুলনা মেট্রোপলিটন পুলিশের মাস্টার প্যারেড ও কিট প্যারেড অনুষ্ঠিত হয়েছে। মাস্টার প্যারেডে অভিবাদন গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করেন কেএমপি’র পুলিশ কমিশনার  মোঃ মাসুদুর রহমান ভূঞা।

প্যারেড পরিদর্শণ কালে পুলিশ কমিশনার  প্রতিনিয়ত প্যারেড অনুশীলনের মাধ্যমে প্যারেডের আরো উৎকর্ষ সাধন এবং মানোন্নয়নের জন্য দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। প্যারেডে অংশগ্রহণকারী সকল পুলিশ সদস্যকে ধন্যবাদ জানান।
আজ রবিবার (০৩ অক্টোবর) সকালে কেএমপি’র বয়রাস্থ পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত মাস্টার প্যারেড ও কিট প্যারেডে প্যারেড কমান্ডারের দায়িত্ব পালন করেন কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহসান শাহ্ মাস্টার ।
এ-সময় আরো উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও)  সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর)  মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ)  মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি)  রাশিদা বেগম; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি)  বিএম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি)  শেখ মনিরুজ্জামান মিঠু; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক)  মোহাম্মদ তাজুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি)  মনিরা সুলতানা; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি)  মোঃ কামরুল ইসলাম-সহ অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার বৃন্দ; সহকারী পুলিশ কমিশনারবৃন্দ; অফিসার ইনচার্জবৃন্দ; আরআই পুলিশ লাইন্স ও সিটিএসবি, ট্রাফিক এবং ডিবি’র অংশগ্রহণকারী অফিসারবৃন্দ ও ফোর্সগণ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.