কৃষকরা জাতির গুরুত্বপূর্ণ অংশ সরকার কৃষকদের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে – ধর্ম প্রতিমন্ত্রী

জামালপুর প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলছেন, বর্তমান সরকার কৃষকদের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারের নির্দেশে দেশের দরিদ্র কৃষকদের মাঝে কৃষি প্রণোদনাসহ সহজ শর্তে ঋণ দেওয়া হচ্ছে।
কৃষকদের মাধ্যমেই দেশের মানুষের খাদ্যের যোগান নিশ্চিত হয়ে থাকে, তাই কৃষকরা আমাদের জাতির গুরুত্বপূর্ণ অংশ। কৃষকের উন্নয়ন সহ চলমান উন্নয়ন ধরে রাখতে আবারো জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় মসনদে বসাতে হবে। তা হলেই বিশ্বের সাথে উন্নয়নশীল দেশ হিসেবে তাল মিলিয়ে চলার ক্ষমতা রাখবে।
প্রতিমন্ত্রী শনিবার দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জ জিল বাংলা সুগার মিল মাঠে গুণগত মানসম্পন্ন আখ উৎপাদন ও ফলন বৃদ্ধির লক্ষ্যে ব্যবস্থাপনা শীর্ষক আখচাষীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে সব সময় কাজ করে যাচ্ছে। তেমনি আখচাষীদের আগের মত আখচাষ করে চিনি শিল্পকে পুনরায় উজ্জীবিত করতে হবে। তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
এসময় শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানা,বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান আরিফুর রহমান অপু,পৌর মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.