কৃষকদলের সদস্য সচিব তুহিন ও বিএনপি নেতা ডা. নোমান’র মায়ের ইন্তেকাল

পাবনা প্রতিনিধি: জাতীয়তাবাদী কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) পাবনা জেলা শাখা ও পাবনা পৌর বিএনপির সদস্য সচিব ডা. আহমেদ মোস্তফা নোমান এর মাতা হামিদা বেগম আজ শনিবার (১৩ জুন) সকাল সাড়ে ৮টায় বার্ধক্যজনিত কারণে পাবনা শহরের নিজ বাসায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যুকালে তিনি ৬ ছেলে ও ২ মেয়ে, নাতী-নাতনী আত্মীয় স্বজনসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ মাগরিব নতুন বাঁশ বাজার (শিবরামপুর) জামে মসজিদে জানাজা শেষে পাবনা আরিফপুর কবরস্থানে মরহুমাকে দাফন করা হয়।

হামিদা বেগম এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, “হামিদা বেগম এর মৃত্যুতে তার পরিবার-পরিজনদের প্রতি আমি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। একজন সহনশীল মাতা হিসেবে তিনি গভীর মাতৃস্নেহ ও কঠোর পরিশ্রম দিয়ে তার সন্তানদের সুশিক্ষিত ও যোগ্য হিসেবে গড়ে তুলেছিলেন।

পরহেজগার ও দানশীল নারী হিসেবেও তিনি এলাকার সকলের নিকট ছিলেন অত্যন্ত শ্রদ্ধেয়। মহান রাব্বুল আলামীন এর দরবারে দোয়া করি তিনি যেন মরহুমার শোকাহত পরিবারবর্গকে এই মৃত্যুশোক সহ্য করার ক্ষমতা দান করেন। আমি মরহুমা হামিদা বেগম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন মরহুমাকে বেহেস্ত নসীব এবং শোকে ম্রিয়মান পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। আমি মরহুমার রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।’

এছাড়াও মরহুমা হামিদা বেগম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী, জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির আহ্বায়ক শামসুজ্জামান দুদু, সাবেক সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ মামুনুর রশিদ খান, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাড. শামসুর রহমান শিমুল বিশ্বাস, পাবনা জেলা বিএনপি’র আহ্বায়ক বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক, ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতা, সাইফুল ইসলাম বাদশা, মাহমুদন্নবী স্বপন, অ্যাড. মাসুদ খন্দকার, পাবনা পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, দৈনিক খবর বাংলার সম্পাদক ডা. আব্দুস সালাম, স্বেচ্ছাসেবক দল পাবনা জেলা শাখার সভাপতি আরিফ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রানা, ইনট্রা ফুড এন্ড বেভারেজ এর ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আজাদ খান চিশতী, ব্যাণিজ্যিক কর্মকর্তা ফারুক হোসেন, খালেদ হোসেন, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, আকাশ নিউজ ২৪ ডটকম’র বার্তা সম্পাদক তামান্না তানজিন জান্নাতী, পথ সাহিত্য সংসদ’র আসাদুল ইসলাম শফিক, দৈনিক খবর বাংলার পরিবার, জালাল মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার’র কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, ছাত্রদল নেতা কমল, জনি, নাদিমসহ পাবনা জেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠন ও ইউনিটের নেতৃবৃন্দ।

বিবৃতিতে তারা মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি আর কে আকাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.