কুয়াকাটায় নিখোঁজ পর্যটকের লাশ পাওয়া গেছে জেলের জালে

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধি: পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া পর্যটক সবুজের (২৮) মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।
সৈকতের জিরো পয়েন্ট থেকে ৪ কিলোমিটার পশ্চিমে মিরাবাড়ি সংলগ্ন সমুদ্রে মোশাররফ মাঝি নামে এক জেলের জালে মরদেহটি আটকা পড়ে। পরে ট্যুরিস্ট পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় সেটি তীরে নিয়ে আসেন জেলেরা।
ট্যুরিস্ট পুলিশের কুয়াকাটা জোনের পরিদর্শক হাসনাইন পারভেজ বিটিসি নিউজকে বলেন, গতকাল এক পর্যটক নিখোঁজের ঘটনা ঘটে। ঘটনার পর ট্যুরিস্ট পুলিশ ও ফায়ার সার্ভিস যৌথ অভিযান চালায় কিন্তু তাৎক্ষণিক তাকে খুঁজে পাওয়া যায়নি। আজ সকালে এক জেলের জালে মরদেহটি আটকা পড়ে। পরে আমরা ঘটনাস্থলে এসে সেটি উদ্ধার করি। মরদেহটি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
ফায়ার সার্ভিসের খেপুপাড়া স্টেশন অফিসার ইলিয়াস বিটিসি নিউজকে বলেন, নিখোঁজের সঙ্গে সঙ্গে আমরা উদ্ধার অভিযান চালাই। তবে তাকে তখন পাওয়া যায়নি। অবশেষে আজ সকালে তার মরদেহ পাওয়া গেল।
প্রসঙ্গত, গতকাল সোমবার (২২ আগস্ট) সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হন সবুজ। তিনি বগুড়ার শাহজাহানপুরের মৃত সেরাজুল হকের ছেলে। আইটেল মোবাইল কোম্পানিতে কর্মরত ছিলেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পটুয়াখালী প্রতিনিধি মো. নজরুল ইসলাম নজরুল। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.