কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে আ’লীগের প্রার্থী বাছাই দলীয় মেয়র প্রার্থী সাজু

কুড়িগ্রাম প্রতিনিধি: আগামী ২৮ ডিসেম্বর কুড়িগ্রাম পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী বাছাইয়ে পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২৪ নবেম্বর) দুপুরে জেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সভায় আওয়ামীলীগের ৬ জন প্রার্থী দলীয় মনোনয়নের জন্য আবেদন করলেও পরে দুই প্রার্থী তাদের আবেদন প্রত্যাহার করে নেয়। পরে পৌর আওয়ামীলীগের ৭১ কাউন্সিলরের মধ্যে ৬৭ কাউন্সিলরের ভোটে পৌর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক মোস্তাফিজার রহমান সাজুকে দলীয় মেয়র প্রার্থী নির্বাচিত করা হয়।
পৌর আওয়ামীলীগ সূত্র জানায়, কুড়িগ্রাম পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থীর জন্য ৬ জন আবেদন করেন। এরা হলেন কুড়িগ্রাম পৌরসভার বর্তমান মেয়র আব্দুল জলিল, সাবেক পৌর চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিউল ইসলাম, পৌর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক মোস্তাফিজার রহমান সাজু, সাবেক ছাত্রলীগ নেতা মমিনুল ইসলাম মমিন, আওয়ামীলীগ নেতা অলক সরকার ও নবারুন চক্রবর্তী মুন।
সভায় প্রার্থী নির্বাচনে ভোটের সিদ্ধান্ত হলে অলক সরকার ও নবারুন চক্রবর্তী তাদের আবেদন প্রত্যাহার করে নেন। পরে পৌর আওয়ামীলীগের ৭১ সদস্যের মধ্যে ৬৭ জন সদস্য মেয়র প্রার্থী নির্বাচনে ভোট প্রদান করেন। এতে পৌর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক মোস্তাফিজার রহমান সাজু ৩২ ভোট পেয়ে দলীয় মেয়র প্রার্থী নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিউল ইসলাম পান ৩১ ভোট, বর্তমান মেয়র আব্দুল জলিল পান ২ ভোট ও সাবেক ছাত্রলীগ নেতা মমিনুল ইসলাম মমিন পান ২ ভোট।
মেয়র প্রার্থী নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন আওয়ামীলীগের সাবেক সভাপতি চাষী করিম, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রবি বোস, আওয়ামীলীগ নেতা বদিউল আলম ও আফতাব হোসেন চিনু।
দলীয় নেতারা জানান, মেয়র প্রার্থী নির্বাচনে কেন্দ্রীয় সিদ্ধান্তের জন্য ৩ জনের নাম পাঠানো হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.