কুড়িগ্রামে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ উঠেছে। হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আগামীকাল ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। গতকাল রোববার বিকেলে উপজেলার চরভূরুঙ্গামারীর বানিয়াটারী গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানা যায়, চর ভূরুঙ্গামারী ইউনিয়নের বানিয়াটারী গ্রামের আব্দুল মান্নানের ছেলে তাহাদুজ্জামানের স্ত্রী সুমি খাতুনকে সোমবার অসুস্থ্য বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সুমি উপজেলার বলদিয়া ইউনিয়নের দক্ষিন বলদিয়া গ্রামের সাদেক আলীর মেয়ে। সুমির বাবা সাদেক আলী অভিযোগ করে জানান ৮০ হাজার টাকা যৌতুক চুক্তিতে মেয়েকে বিয়ে দিয়ে অর্ধেক টাকা দিয়েছেন। বাকি টাকার জন্য তার মেয়েকে প্রায়ই নির্যাতন করতো জামাতা তাহাদুজ্জামান।
আজ সোমবার দুপুরে মেয়ে জামাই ফোন করে জানায়, আমার মেয়ে খুব অসুস্থ। পরে ওদের বাড়ি গিয়ে দেখি হাসপাতালে নেয়ার প্রস্তুতি নিচ্ছে। তখন মেয়ের মুখে ফেনা বের হচ্ছিল। হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার জানায় মেয়ে মারা গেছে।
ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সাদ্দাম হোসেন জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই রোগী মারা গেছে। শরীরে কোন আঘাতের চিহ্ন ছিলনা। পুলিশ মরদেহ নিয়ে গেছে গেছে।
তাহাদুজ্জামানের প্রতিবেশীরা জানান, হঠাৎ করে খবর পাওয়া যায় মেয়েটি অসুস্থ্য হয়ে পড়েছে। ওদের বাড়ি গিয়ে দেখা যায় হাসপাতালে নিচ্ছে। এর বেশি কিছু জানা যায়নি। সংশ্লিষ্ট ইউপি সদস্য রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ছেলের বাড়িতে গেলে ওরা জানায় গমের গুড়া খেয়ে অসুস্থ্য হলে তাকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় রাখা হয়েছে। আগামীকাল (মঙ্গলবার) মর্গে পাঠানো। পরিবারের লোকজন মৌখিকভাবে অভিযোগ করেছে। ইউডি মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.