কুরিয়ার সার্ভিস : আমের ঝুড়ি ও কুকারে ৫০ লক্ষ টাকার হেরোইন!, আটক ২

ঢাকা প্রতিনিধি: রাজধানীর এলিফ্যান্ট রোড থেকে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আসা আমের ঝুড়ি ও প্রেসার কুকারের ভেতরে পাচার হয়ে আসা আধা কেজি হেরোইনসহ ২জনকে আটক করেছে র‌্যাব-২। জব্দকৃত হেরোইনের মূল্য ৫০ লক্ষ টাকা বলে জানিয়েছে র‌্যাব।

আজ সোমবার (১৫ জুন) সকাল সাড়ে ৯টার দিকে র‌্যাব-২ এর কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মুহম্মদ মহিউদ্দিন ফারুকীর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর এলিফ্যান্ট রোডে অভিযান পরিচালনা করে র‌্যাব-২। এ সময় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আসা আম ও প্রেসার কুকারের ভেতরে করে পাচার হয়ে আসা ৫০ লাখ টাকা মূল্যের আধা কেজি হেরোইনসহ দুজনকে আটক করে র‌্যাব-২।

আটককৃতরা হলেন: হাবিবুর রহমান বাবু (২৯) ও তার স্ত্রী দিলরুবা দিপা। তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চাকপাড়া গ্রামে।

র‌্যাব-২ জানায়, আটককৃতরা দীর্ঘদিন যাবত কুরিয়ার সার্ভিসে শিশু খাদ্য, মৌসুমি ফল ও নিত্য প্রয়োজনীয় খাদ্য ও অন্যান্য দ্রব্যাদি পাঠানোর আড়ালে হেরোইন পাচার করে আসছিলেন। স্থানীয় ভাবে আসামীদের সম্পর্কে যাচাই-বাছাই কালে জানা যায়, তারা স্বামী স্ত্রী হিসেবে মুন্সিগঞ্জে ভাড়া বাসায় বসবাস করেন। তারা শাড়ি ও লুঙ্গির ব্যবসা করে জানালেও প্রকৃত অর্থে তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সঙ্গে জড়িত। কুরিয়ারের মাধ্যমে প্রতি মাসে তাদের ৩ থেকে ৪টি করে চালান আসে, যাতে ৫০ লক্ষ থেকে ২ কোটি টাকার হেরোইন এসে থাকে।

আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর নিউমার্কেট থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছে র‌্যাব-২।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.