কুমিল্লায় রেললাইনের কাজে নিয়োজিত ভেকুর আঘাতে নিহত-১, আহত-৫

ফাইল ছবি

কুমিল্লা ব্যুরো: কুমিল্লা মহানগরীর অশোতকতলা রেলগেইটে সংলগ্ন ভ্রাম্যমাণ তরকারী বাজারে ভেকুর আঘাতে সাহিদা বেগম (৫৫) নামে একজন নারী নিহত হয়। এই ঘটনায় আরো অন্তত ৫ জন আহত হয়েছে।

নিহত সাহিদা বেগম অশোকতলা এলাকার খোরশেদ আলমের স্ত্রী। আজ বুধবার (১৯ ফেব্রুয়ারী) সকাল দশটায় অশোতকতলা রেলগেইটে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা ভেকু চালক ও ভেকুটিকে আটক করে।

পরবর্তীতে পুলিশ চালক ও ভেকুটিকে কোতয়ালী থানায় নিয়ে যায়। দুর্ঘটনায় আহত অশোকতলা এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে আবদুল বাকি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান- সকাল দশটায় অশোকতলা রেলগেইটের পশ্চিমপার্শ্বে নির্মাণাধীন রেললাইনের পাশে ভ্রাম্যমাণ তরকারীর দোকানে দাড়িয়ে রয়েছি।

এ সময় দক্ষিণপাশ থেকে একটি ভেকু দ্রুত গতিতে এসে তরকারি দোকানের উপর তুলে দেয়। এ সময় তরকারি দোকানদার নাসির গুরুতর আহত হয়। তার অবস্থা আশংকাজনক। এছাড়াও এই দুর্ঘটনায় আরো আহত হয় তরকারি দোকানদার নাসিরের স্ত্রী,আবদুর রহিম ও অজ্ঞাত আরো একজন ।

আহতদের কুমিল্লা শহরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। এদিকে এ ঘটনায় নির্মাণাধীন রেলওয়ের ম্যাক্স কোম্পানীর কোনো কর্মকর্তাকে পাওয়া যায়নি।

কুমিল্লার রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মেজবাহ উদ্দিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সকাল দশটায় দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসি।

স্থানীয়দের মাধ্যমে জানতে পারি রেলওয়ের নির্মাণাধীন একটি ভেকুর আঘাতে এ দুর্ঘটনা ঘটে, পরে স্থানীয়রা ভেকু চালক ও ভেকুটিকে আটক করে। পরবর্তীতে কোতয়ালী থানার পুলিশ এসে ভেকু চালক ও ভেকুটিকে নিয়ে থানায় যায়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.