কুমিল্লায় যাত্রীবাহী বাস ও ড্রাম ট্রাকের সংঘর্ষে শিক্ষকসহ নিহত ৩, আহত ৩৫

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় যাত্রীবাহী বাস ও ড্রাম ট্রাকের সংঘর্ষে এক স্কুল শিক্ষকসহ ৩ জন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও ৩টি বাসের অন্তত ৩৫ জন যাত্রী।  আজ শুক্রবার বিকাল সোয়া ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার দয়পুর এলাকায় থানার সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে।

সদর দক্ষিণ মডেল থানার এসআই খাদেমুল বাহার বিটিসি নিউজকে জানান, আজ বিকাল সোয়া ৪টার দিকে মহাসড়কের ওই এলাকা দিয়ে ঢাকা অভিমুখে হানিফ, শাপলা ও শান্তি পরিবহনের ৩টি বাস যাচ্ছিল। এ সময় কুমিল্লা শহর থেকে একটি বালু পরিবহনকারী ড্রাম ট্রাক মহাসড়কের ওই স্থান অতিক্রম করে উপজেলা পরিষদ সড়কের দিকে যাওয়ার পথে প্রথমে হানিফ পরিবহনের বাসের সঙ্গে ধাক্কা লাগে। পরে ওই বাসের পিছু থাকা অপর ২টি বাসও দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনা কবলিত ৩ টি বাস-ই মহাসড়কের পাশের খাদে পড়ে যায়।

খবর পেয়ে থানা ও হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। এ দুর্ঘটনায় ঘটনাস্থলে বাসের যাত্রী চট্টগ্রাম থেকে আসা শিক্ষক সাজেদুর রহমান, বাসের হেলপার রহিম উদ্দিন মানিক এবং হাসপাতালে নেওয়ার পর আরেকটি বাসের হেলপার মারা যান। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

এদিকে দুর্ঘটনার পর ফোরলেন মহাসড়কের ঢাকাগামী অংশে কিছু সময়ের জন্য যানবাহন চলাচল বন্ধ ছিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.