কুমিল্লায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

কুমিল্লা ব্যুরো: কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের বেলতলী কবরস্থান এলাকায় গত মঙ্গলবার গভীর রাতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। এ ঘটনায় কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় আজ বুধবার (১০ ফেব্রুয়ারী) পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছেন।
মামলার এজাহার সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাত ১টা ৪০ মিনিটে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পুলিশের একটি দল কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের বেলতলী কবরস্থান সংলগ্ন স্থান থেকে ডাকাতির প্রস্তুতিকালে অহিদ (২৫), মো. হাবিবুর রহমান (৪০), মো. সোহাগ (২৪), মহিবুল্লা আপন (২৪) ও মো. ইসমাইল (২৪) কে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর ডাকাত দলের সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৬ রাউন্ড কার্তুজ, ২টি ছেনি দা, ১টি চাপাতি, ১টি কার্টার এবং রড পাওয়া যায়।
এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় এসআই খালেকুজ্জামান বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আটককৃত ডাকাতদের মধ্যে মনোহরগঞ্জ উপজেলার বড়কেশতলা শেখ বাড়ির মৃত আনু মিয়ার পুত্র হাবিবুর রহমানের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ডাকাতদলের কাজে ব্যবহৃত সিএনজি চালিত একটি অটো-রিকশাও জব্দ করেছে পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো প্রধান আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.