কুমিল্লার চৌদ্দগ্রামে আ.লীগ সমর্থককে কুপিয়ে হত্যা

কুমিল্লা ব্যুরো: কুমিল্লার চৌদ্দগ্রামে ইউপি নির্বাচন নিয়ে বিরোধ কেন্দ্র করে ফরহাদ হোসেন নামে আওয়ামী লীগের এক সমর্থককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার (২৭ ডিসেম্বর) রাতে উপজেলার ১২নং গুণবতী ইউনিয়নের দশবাহা গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত ফরহাদ হোসেন (২০) দশবাহা গ্রামের কবির আহমেদের ছেলে।
স্থানীয়রা জানান, সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে ফরহাদ আওয়ামী লীগের সমর্থক ছিলেন। নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে কাজ করেন। এরই সূত্র ধরে দলের বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী মোস্তফা কামাল ও তার নেতাকর্মী সমর্থকদের মধ্যে ফরহাদের বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে সোমবার রাতে ফরহাদকে বাড়ির অদূরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়।
খবর পেয়ে স্বজনরা উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।
এদিকে অভিযোগের বিষয়ে জানতে চাইলে আনারস প্রতীকের প্রার্থী মোস্তফা কামাল বলেন, গতকাল সোমবার (২৭ ডিসেম্বর) আমি নির্বাচনপরবর্তী সাধারণ ভোটারদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে বের হই। রাত ৯টার দিকে খবর পাই একটি ছেলেকে কে বা কারা মেরেছে। বড় হৃদয়বিদারক ঘটনা। এ ঘটনার সঙ্গে আমি বা আমার নেতাকর্মীরা কেউ জড়িত না।
চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা বিটিসি নিউজকে জানান, ঘটনা শুনেছি। তবে রেললাইনের পাশে তাকে আহতাবস্থায় পাওয়া গেছে। সে কি ট্রেনে কাটা পড়ে মারা গেছে, নাকি কেউ তাকে কুপিয়ে আহত করেছে তা তদন্তের বিষয়। তদন্তের পরেই এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো প্রধান আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.