কুমিল্লায় প্রাইভেটকার খাদে পড়ে স্ত্রী-শ্যালিকাসহ ভূমি কর্মকর্তা নিহত

কুমিল্লা ব্যুরো: কুমিল্লায় মহাসড়কে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে স্ত্রী-শ্যালিকাসহ ভূমি কর্মকর্তা নিহত হয়েছেন। আজ রবিবার (২৪ জুলাই) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দেবিদ্বার উপজেলার কুটুম্বপুর সাহারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের লাশ উদ্ধার করে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।
নিহতরা হলেন: ফেনী সদর উপজেলার বনানীপাড়া এলাকার গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী (৫২), তার স্ত্রী জাহানারা আক্তার (৪৮) ও শ্যালিকা সালমা আক্তার নাজমা (৪৫)। গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী সহকারী ভূমি কর্মকর্তা। তিনি ফেনী জেলায় কর্মরত ছিলেন।
হাইওয়ে পুলিশ এবং স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, নিহত গিয়াস উদ্দিন মাহমুদ প্রাইভেটকারটি নিজেই চালাচ্ছিলেন। তিনি ঢাকা থেকে ফেনীর নিজ বাড়িতে যাচ্ছিলেন। দ্রুতগতির কারণে প্রাইভেটকারটি মহাসড়কের সাহারপাড় এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই গাড়িতে থাকা তিনজন নিহত হন।
ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই প্রেমধন মজুমদার বিটিসি নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ এবং দুর্ঘটনাকবলিত যানবাহনটি উদ্ধার করা হয়েছে। বৃষ্টির মধ্যে দ্রুতগতিতে গাড়ি চালানোর কারণে ঘটনাটি ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো প্রধান আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.