কুড়িগ্রাম রাজারহাটে সন্ত্রাসীদের হামলার শিকার এক গণমাধ্যমকর্মী’ গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: রাজারহাট আদর্শ বিএল উচ্চ বিদ্যালয় মাঠে মাদক সেবন করতে বারন করায় মাদকসেবীর রাম দায়ের কোপে সাংবাদিক রাশেদ গুরুতর আহত।
কুড়িগ্রাম রাজারহাটে সদর মেকুরটারি গ্রামে অবস্থিত (আদর্শ বিএল) উচ্চ বিদ্যালয় মাঠে, দীর্ঘদিন থেকে মাদক সেবনকারীর আসর বসিয়ে আসছে রানা ও তার সগযোগিরা। বিদ্যালয়ের মাঠে মাদক সেবন করতে বারন করে আসছিলো পার্শবর্তী বাড়ী সহির উদ্দীনের ছেলে রাশেদুল ইসলাম রাশেদ।
সেই সুত্র ধরেই গত শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে সন্ত্রাসীরা বাসায় এসে এ হামলা চালায়। ঐ দিন সন্ধার পরে রাশেদুল ইসলাম উলিপুর এন এস আমিন রেসিডেন্সিয়াল স্কুল থেকে বাড়ীতে ফিরে দেখে, একই গ্রামের প্রতিবেশী প্রাক্তন মেম্বার ছামাদ মেম্বারের ছেলে রানা মিয়া ও তার দুই ছেলে বিকাশ ও রিংকুসহ তার বাসায় এসে চিল্লাচিল্লি করে সেই কারণ জানতে রাশেদ প্রতিবাদ করে।
এসময় বিতর্কিত ভাবে রানা ও তার দুই ছেলেসহ কয়েকজন মিলে রাশেদুল ইসলাম রাশেদকে প্রাণে মারার লক্ষে রামদা দিয়ে কোপ মারলে, রামদায়ের কোপে হাতের দুটি আঙ্গুলসহ হাতের পুরো তালু দুই ভাগ হয়ে যায়। গুরুতর অবস্থায় স্থানীয়রা রাশেদুল ইসলাম কে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করে ও রাত ১১ টায় এম্বুলেন্সে করে দ্রুত রংপুর হাসপাতালে ভর্তি করা হয়।
রাশেদুল ইসলাম রাশেদ দৈনিক ইনফো বাংলা কুড়িগ্রাম জেলা প্রতিনিধি, দৈনিক বিশ্বমানচিত্র কুড়িগ্রাম জেলা প্রতিনিধি,৭১ সংবাদ ২৪.কম কুড়িগ্রাম প্রতিনিধি ও উলিপুর এন এস আমিন রেসিডেন্সিয়াল  স্কুলের ফিজিক্যাল এন্ড কালচারাল অফিসার।
এ বিষয়ে রাশেদের বাবা ছহির উদ্দিন বাদী হয়ে রাজার হাট থানায় একটি মামলা দায়ের করে। রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাজু সরকার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আমরা মামলা নিয়েছি। মামলা নং-০২ তারিখ ১৫/১১/২০২০ ইং। উক্ত মামলায় ১-নং আসামী রানাকে গ্রেফতার করা হয়েছে, বাকি আসামীদেরকে গ্রেপ্তারের অভিযান চলমান আছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.