কীটনাশক ব্যাবসায়ীর রহস্যজনক মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক সার ও কীটনাশক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি উপজেলার নাচোল সদর ইউপির আন্ধরইল গ্রামের ফাউজুদ্দীনের ছেলে আবুল কাশেম (৪৫)। পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশ ও আবুল কাশেমের পরিবার।

মৃতের স্ত্রী ঝরনা খাতুন জানায়, তার স্বামী গতকাল মঙ্গলবার রাতে বাড়ির খাবার খেয়ে সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে বাড়ী না ফিরলে সকালে তার পরিবারের লোকজন আবুল কাশেম এর খোঁজ নিতে থাকে।

আজ বুধবার সকাল সাড়ে ৬ টায় পশ্চিম লক্ষণপুর গ্রামের হাসেন আলী ধান ক্ষেতে গিয়ে দেখেন আন্ধরাইল-দরবেশপুর মৌজার সীমান্তে তার জমির আইলে আবুল কাশেমের মৃতদেহ পড়ে থাকতে দেখে পরিবারকে জানায়।

পরে পুলিশকে অবহিত করলে থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট করেন। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি তদন্ত আব্দুল হান্নান জানান। আবুল কাশেমের লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ হাবিব আলী নামের এক ব্যাক্তিকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করেছে। এ ঘটনায় গোমস্তাপুর সার্কেল এএসপি জাহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নাচোর থানার ওসি (তদন্ত) আব্দুল হান্নান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ‘গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে আবুল কাশেম বাড়ি থেকে বের হয়। এরপর রাতে সে আর বাসায় না ফিরলে পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করেন।

সকালে ওই এলাকার একটি ধানক্ষেতে কাশেমের মরদেহ পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয় স্থানীয়রা। পরে পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।’

তিনি আরও জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। সুরতহাল রির্পোটে মৃত ব্যক্তির শরীরে একাধিক আঘাতের চিহৃ রয়েছে। পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রির্পোট হাতে পেলেই এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

ঘটনায় নাচোল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পরে অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর সার্কেল) জাহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন বলেও জানায় ওসি।’

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.