কিয়ারার পারিশ্রমিক ১৩ কোটি!

বিটিসি বিনোদন ডেস্ক: অভিষেক হয়েছিল ঠিক এক দশক আগে, ‘ফুগলি’ সিনেমা দিয়ে। তবে কিছুটা পরিচিতি পান ২০১৬ সালের ছবি ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ দিয়ে। তাকে মূলত তারকা খ্যাতি দেয় ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘কবির সিং’ ছবিটি। এরপর থেকে দারুণ দাপটে বড় বড় ছবি করে চলেছেন সুদর্শনা এ অভিনেত্রী। নাম তার কিয়ারা আদভানি।
ক্যারিয়ার গড়ে ওঠার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে কিয়ারার পারিশ্রমিক। এরই মধ্যে তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রীতে পরিণত হয়েছেন। নতুন ছবির জন্য তিনি যে পারিশ্রমিক পাচ্ছেন, তা কেবল হাতে গোনা কয়েকজনের জোটে। অংকটা দুই-চার কোটি নয়, পাক্কা ১৩ কোটি রুপি!
বর্তমানে কিয়ারার হাতে আরও একটি ছবির কাজ রয়েছে। সেটার নাম ‘ওয়ার ২’। যেখানে তার নায়ক হৃতিক রোশন। এই ছবির জন্য তিনি যে পারিশ্রমিক নিয়েছেন, তা ‘ডন ৩’র মোটে অর্ধেক!
জানা গেছে, আগামী আগস্টে শুরু হবে ছবিটির শুটিং। এরপর বড় পর্দায় আসবে ২০২৫ সালে।
উল্লেখ্য, এই সিরিজের প্রথম দুটি ছবি ‘ডন’ ও ‘ডন ২’তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন শাহরুখ খান। ছবিগুলো বক্স অফিসে অসামান্য সাফল্য পেয়েছিল। তাই ডন চরিত্রে রণবীর সিংয়ের নাম ঘোষণার পর থেকে দর্শকদের অনেকেই অসন্তোষ প্রকাশ করেছেন। তবু নির্মাতা ফারহান আখতার ভরসা রাখার আহ্বান জানিয়েছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.