কিছু লোক ক্ষমতার অপব্যবহার করে দূর্নীতি,লুটের মাধ্যমে বিশাল সম্পদের মালিক হয়েছে-রাশেদ খান মেনন

 

উজিরপুর প্রতিনিধি:: বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেন, দূর্নীতি দুর্বৃত্তায়ন ও সাম্প্রদায়িকতা অবসানের ১৪ দলের কর্মসূচীর বিপরীতটাই ঘটেছে এ যাবৎ কাল।

কিছু লোক ক্ষমতার অপব্যবহার করে দূর্নীতি, লুটের মাধ্যমে বিশাল সম্পদের মালিক হয়েছে। রাজনীতির দখল নিয়েছে দুর্বৃত্তরা। প্রধানমন্ত্রীর নেয়া সাম্প্রতিক অভিযান জনমতে আশার সঞ্চার করেছে। সফল করতে একে যৌক্তিক পরিনতির দিকে নিয়ে যেতে হবে। এ কথা তিনি মঙ্গলবার সকাল ১১টায় উজিরপুর মহিলা কলেজ মাঠে উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলনে বলেন।

তিনি আরো বলেন, শারদীয় দূর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে এখনো অঘটন ঘটাতে মৌলবাদিরা তৎপর। ইউটিউব প্রচারে তারা সাম্প্রদায়িক হিংসা ছড়াচ্ছে। সকলের উচিত হবে এদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো। গত ১০ বছরে ওয়ার্কার্স পার্টির বিস্তৃতি ঘটেছে। কিন্তু রাজনৈতিক মানকে উন্নতি না করতে পারলে পার্টির এই বিস্তৃতিকে কাজে লাগানো যাবে না।

তিনি পার্টির সকল নেতাকর্মীদের জনগণের বিভিন্ন অংশের মধ্যে দৃঢ় সংগঠন গড়ে তোলার আহবান জানান। আগামী নির্বাচনে ওয়ার্কার্স পার্টি তার নিজস্ব হাতুড়ী প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেবে।

 

উজিরপুর উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক ফাইজুল হক বালী ফারাহীনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা ও জেলা সভাপতি কমরেড নজরুল হক নিলু, সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য এ্যাডঃ শেখ মোঃ টিপু সুলতান, ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি অতুলন দাস আলো, ওয়ার্কার্স পার্টির নেতা এ.টি.এম শাহজাহান তালুকদার, সীমা রানী শীল, এইচ,এম হারুন, বিমল করাতি, আলমগীর মৃধা, রফিকুল ইসলাম, অনুষ্ঠান সঞ্চালনা করেন কুমার আকাশ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.