কাশিমপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরীর কাশিমপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার হয়েছে। বুধবার (২৬ জুন) রাত মধ্যরাতে তাদেরকে গ্রেপ্তার করেছে কাশিমপুর থানা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো, খুলনার রূপসা থানার রুবেল ফরাজী ওরফে রিফাত ফরাজী (৩০), ফরিদপুরের ভাঙ্গা থানার শহিদুল ইসলাম ওরফে শহীদ (৪২), পটুয়াখালীর মির্জাগঞ্জ থানার সোহেল রানা (৩৬), খুলনার লবণচড়া থানার কাউসার ইসলাম (৩৫), একই জেলা ও থানার বাপ্পি শেখ (৩০) এবং খুলনা মহানগরীর খালিশপুর থানার হিরো হাওলাদার (৩০)।
গাজীপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার মোঃ আমির হোসেন জানান, গোপন সংবাদে জানতে পারি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কাশিমপুর থানাধীন ২ নং ওয়ার্ডে তেতুইবাড়ি এলাকায় ঘড়ি ডিটারজেন্ট ফ্যাক্টরি সংলগ্ন একটি বাগানে ডাকাতের প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত সদস্যরা। পরে বুধবার রাত দেড়টার দিকে কাশিমপুর থানা পুলিশ ও এলাকাবাসীর সমন্বয়ে চতুর দিক দিয়ে ডাকাত চক্রটিকে ঘেরাও করা হয়৷ বিষয়টি বুঝতে পেরে ডাকাত সদস্যরা পালানোর চেষ্টা করে। সেখান হতে ৬ জন ডাকাত সদস্যকে আটক করা হয়।
এসময় ডাকাত সদস্যদের কাছে দুটি স্টিলের চাপাতি, একটি সুইচ গিয়ার চাকু, একটি লোহা কাটারসহ ডাকাতির অনান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।
কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারোয়ার জাহান বিটিসি নিউজকে বলেন, গ্রেপ্তারকৃত ডাকাত সদস্য রুবেল ফরাজী ওরফে রিফাত ফরাজির বিরুদ্ধে ইতিপূর্বে ১৯টি মামলা, শহিদুল ইসলাম ওরফে শহীদের বিরুদ্ধে ১০টি মামলা, সোহেল রানার বিরুদ্ধে ১০টি মামলা, কাউসার ইসলাম ওরফে আলি ওরফে বীরু আলী ওরফে আলী ভাই এর বিরুদ্ধে ২টি মামলা এবং বাপ্পি শেখ ও হিরো হাওলাদারদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের ১৮৬০ সালের পেনাল কোডের ৩৯৯/৪০২ ধারায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।
তাদের হেফাজত থেকে দুটি চাপাতি, একটি সুইস গিয়ার চাকু, একটি কাটার ও দড়িসহ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাজীপুর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম সাইফুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.