কাল বিশ্ব মেট্রোলজি দিবস

প্রেস বিজ্ঞপ্তি: আগামীকাল (২০ মে) ২০২২ ‘বিশ্ব মেট্রোলজি দিবস’। এবারের বিশ্ব মেট্রোলজি দিবসের প্রতিপাদ্য বিষয় ‘ডিজিটাল যুগে পরিমাপ’ Metrology in the Digital Era।
দিবসটি উদ্যাপন উপলক্ষে আগামী ২২ মে ২০২২খ্রিঃ তারিখ রোজ রবিবার সকাল ১১:০০ ঘটিকায় বিএসটিআই বিভাগীয় অফিস, রাজশাহী’র সম্মেলন কক্ষে ‘ডিজিটাল যুগে পরিমাপ’ শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
উক্ত আলোচনা সভায় জনাব জি এস এম জাফরউল্লাহ্ এনডিসি বিভাগীয় কমিশনার, রাজশাহী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব মাসুদুর রহমান রিংকু, সভাপতি, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এবং বিশেষজ্ঞ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ড. মির্জা হুমায়ুন কবীর রুবেল, সহযোগী অধ্যাপক, ম্যাটেরিয়াল সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, রাজশাহী বিশ্ববিদ্যালয়।
সভায় সভাপতিত্ব করবেন ইঞ্জিঃ মোঃ সাইফুল ইসলাম, উপ-পরিচালক ও অফিস প্রধান, বিএসটিআই বিভাগীয় অফিস, রাজশাহী। উক্ত অনুষ্ঠানে রাজশাহী বিভাগের সকল জেলার শিল্প ও বণিক সমিতি, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিল্প উদ্যোক্তা, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সরকারী, বেসরকারী ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন বলে আশা করা যাচ্ছে।
এছাড়াও দিবসটি সম্পর্কে জনসাধারণের মধ্যে প্রচার/প্রচারনার জন্য রাজশাহী মহানগরীসহ রাজশাহী বিভাগের সকল জেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বিশ্ব মেট্রোলজি দিবসের শ্লোগান সম্বলিত ব্যানার, ফেস্টুন ও পোষ্টার টানানো হয়েছে। রাজশাহী বিভাগের সকল জেলায় এ দিবসটি উদ্যাপনের অনুরোধ জানিয়ে বিশ্ব মেট্রোলজি দিবসের পোষ্টার ও গবংংধমব সহ জেলা প্রশাসকগণ বরাবর অনুরোধপত্র প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক (ইঞ্জিঃ মোঃ সাইফুল ইসলাম),উপ-পরিচালক ও অফিস প্রধান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.