কাল বিশ্বকাপের দল ঘোষণা

বিটিসি স্পোর্টস ডেস্ক: আগামীকাল রবিবার (০৫ সেপ্টেম্বর) টি-টোয়েন্টি বিশ্বকাপের দল চূড়ান্ত করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি নির্বাচক হাবিবুল বাশার এক অনুষ্ঠানে বিষয়টি নিশ্চিত করেছেন।
জিম্বাবুয়ের সফরের পর ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় আর এখন নিউজিল্যান্ডের বিপক্ষেও দাপট দেখাচ্ছে বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যা দলের আত্মবিশ্বাস বাড়িয়ে দিচ্ছে অনেক।
দল নির্বাচনে স্পিন নাকি পেসের দিকে নজর দিচ্ছে বাংলাদেশ, এমন প্রশ্নে ‘কনক্রিট’ কোনও তথ্য না দিলেও হাবিবুল বাশার নিশ্চিত করেছেন কালই চূড়ান্ত হবে বিশ্বকাপের দল, ‘আমাদের তিনজন স্পিনার আছেন, চারজন পেসার আছে। সেখানে একটা ব্যাপার হতে পারে যে দুবাইতে আমরা একজন পেসার বাড়তি নিয়ে যাব কিনা।
এই ব্যাপারগুলো চূড়ান্ত করার ব্যাপার আছে। আসলে আমরা কী করবো, পেসার একজন বাড়তি নেবো কিনা, স্পিনার কয়জন থাকবে, বাড়তি কোনও ব্যাটসম্যান থাকবে কিনা, সেটা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তটা কালকে হবে।’
চলতি নিউজিল্যান্ড সিরিজের দলে আছে ১৯ জন। এদের ভেতর থেকেই চূড়ান্ত ১৫ হবে না বাইরে থেকে কাউকে যোগ করা হবে, এই প্রশ্নে অবশ্য সোজাসুজি উত্তর সাবেক অধিনায়কের, ‘এই ১৯ জন থেকেই ১৫ জন বেছে নিতে হবে। আমার মনে হয় যে এখন যে দলটা থাকছে, আমরা কিন্তু ধারাবাহিক খেলছি এবং সবাইকে সুযোগ দিচ্ছি। এবং বিশ্বকাপের আগে খুব একটা সুযোগ নেই সেখানে নতুন কাউকে দেখার। যেহেতু দল ভালো করছে।’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.