কাল ‘চাঁপাই দর্পণ’ এর অস্টম শুভ জন্মদিন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: কাল পহেলা বৈশাখ, চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে প্রকাশিত “দৈনিক চাঁপাই দর্পণ” এর আগামীকাল অস্টম শুভ জন্মদিন। ১৪২১ বঙ্গাব্দ, ১৪ এপ্রিল ২০১৪ইং সালের এই দিনে চাঁপাইনবাবগঞ্জ জেলায় একটি দৈনিক পত্রিকা “দৈনিক চাঁপাই দর্পণ” এর আনুষ্ঠানিক উদ্বোধন হয় এবং পথচলা শুরু করে। সাফল্যের সাথে এবং সুষ্ঠুভাবে দীর্ঘ ৭টি বছর প্রকাশনার কাজ চালিয়ে আজ পহেলা বৈশাখ অস্টম বছরে পা রাখলো পত্রিকাটি।
এই উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট (শিল্পকলা মার্কেট) এর ৪র্থ তলায় “দৈনিক চাঁপাই দর্পণ” এর নিজস্ব ভবনে অস্টম জন্মদিন উপলক্ষে এক ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করেছে ‘চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদ।
আলোচনা সভায় ভার্চুয়ালী সংযুক্ত হবেন জেলার বিশিষ্ট জনেরা ও ‘চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদের সদস্যগণ, আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ এর সদস্যগণ, ‘দর্পণ ইয়ুথ ক্লাব’র সদস্যগণ, ‘দর্পণ’ পরিবারের অন্যান্য সদস্যগণ, জেলার ও শহরের বিভিন্ন বিশিষ্টজন, শুভ্যানুধ্যায়ী, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা।
“দৈনিক চাঁপাই দর্পণ” এর শুভ জন্মদিনের ভার্চুয়াল অনুষ্ঠান সফল করতে সকলের আন্তরিক সহযোগিতা ও আগামী দিনের পথচলায় আন্তরিক দোয়া কামনা করেছেন “দৈনিক চাঁপাই দর্পণ” এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।
প্রাণঘাতি করোনা ভাইরাস সতর্কতায় প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিক আয়োজন করা সম্ভব না হওয়ায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করে সকলের কাছে দোয়া চেয়েছেন “দৈনিক চাঁপাই দর্পণ” এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে পরবর্তীতে সুবিধাজনক সময়ে ‘চাঁপাই দর্পণ’ এর ‘অস্টম জন্মদিন’ আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন করা হবে বলে জানিয়েছেন “দৈনিক চাঁপাই দর্পণ” এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.