কালীগঞ্জে ২৩ কেজি গাঁজাসহ গ্রেফতার-১

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৩ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে। এসময় মাদক পরিবহনের দায়ে একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।
শনিবার (২৫ জুন) সকালে উপজেলার কাকিনা ইউনিয়নের চাপারতল নামক স্থান থেকে প্রাইভেটকার থেকে ২৩ কেজি গাঁজাসহ মাদক কারবারিকে গ্রেফতার করেন কালীগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদক কারবারির নাম তাজুল ইসলাম (৩৭)।
পুলিশ জানায়, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রসুলের দিক নির্দেশনায় ও সার্বিক তত্ত্বাবধানে এসআই তুহিন মিয়ার নেতৃত্বে উপজেলার কাকিনা ইউনিয়নের চাপারতল এলাকায় একটি প্রাইভেট কার আটক করা হয়। এসময় তল্লাশি চালিয়ে প্রাইভেটকার থেকে ২৩ কেজি গাঁজা উদ্ধার করে প্রাইভেট কারটি জব্দ করা হয়। আর গ্রেফতার করা হয় মাদককারবারি তাজুল ইসলামকে। এসময় প্রাইভেট কারের চালক কবির হোসেন পালিয়ে যায় বলে পুলিশ জানায়।
কালীগঞ্জ থানার ওসি গোলাম রসুল ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, এ ঘটনায় গ্রেফতারকৃত আসামি ও পলাতক আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৯(গ)/৩৪/৪১ ধারায় একটি মামলা হয়েছে। মামলা নং-৩৮, তাং-২৫/০৬/২০২২ ইং।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.