কালীগঞ্জে ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে ঈদের দিন সকালে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ৫০টি পরিবারের মাঝে ২ বান্ডিল ঢেউটিন এবং ৬ হাজার টাকার চেক বিতরণ করেছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়।
আজ শনিবার (৬ জুন) দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে বরাদ্দকৃত  ঢেউটিন ও নগদ অর্থ ক্ষতিগ্রস্থদের হাতে তুলে উপজেলা পরিষদ চেয়ারম্যানন মাহবুবুজ্জামান আহমেদ।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান, সহকারি কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃসাজ্জাদ হোসেন, চলবলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান,তুষভান্ডনার ইউপি চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ।
বিতরণের সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ক্ষতিগ্রস্থদের  সাথে কথা বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ঈদের সকালের ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। কালীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে জিআর চাল ও ত্রাণ ব্যবস্থা করা হয়েছিল এবং মাননীয় সমাজকল্যাণমন্ত্রী মহোদয়ের দিকনির্দেশনা আজ ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে দুই বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার টাকার চেক প্রদান করা হলো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.