কালীগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে যুবক নিহত, গ্রেফতার-৮

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় জমি দখল নিয়ে সংঘর্ষে সাইফুল ইসলাম (২৫) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছেন। এ ঘটনায় ২৪ জনকে আসামী করে মামলা দায়ে করেছেন নিহতের বাবা সামছুল ইসলাম।
আজ সোমবার (১৪ জুন) দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন।
এর আগে গত শনিবার (১২ জুন) সকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের কিশামত গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার মদাতী ইউনিয়নের কিশামত মদাতী গ্রামের নিহত সাইফুল ইসলামের বাবা সামছুল ইসলাম ও আজগর গংয়ের সাথে জমি নিয়ে বিরোধ ছিল।
গত শনিবার (১২ জুন) দুপুরে আজগরসহ তার নেতৃত্বে একটি দল সাইফুল ইসলামের জমি দখল করতে আসে। এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটনা ঘটলে দুই পক্ষের ১৫জন আহত হন।
পরে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান গ্রামবাসী। সেখানে সাইফুল ইসলাম নামে যুবকের অবস্থা আশঙ্কাজনক হলে ওইদিন রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।
পরে আজ সোমবার (১৪ জুন) দুপুরে রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা সামছুল ইসলাম ২৪জনকে আসামী করে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাত হোসেন বিটিসি নিউজকে বলেন, সংঘর্ষের ঘটনায় ৮জনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.